নীড় পাতা / ব্রেকিং / নানিয়ারচরে মাসিক আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত
parbatyachattagram

নানিয়ারচরে মাসিক আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

রাঙামাটির নানিয়ারচরে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে নানিয়ারচর উপজেলা পরিষদের আয়োজনে পরিষদের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

নানিয়ারচর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাসউদ পারভেজ মজুমদার’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা জোন কমান্ডার লে. কর্নেল মোঃ কাইয়ুম হোসেন, পিএসসি। এতে বিশেষ অতিথি ছিলেন, নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রগতি চাকমা, পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নুর জামাল। এসময় থানার ওসিসহ বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথি লে. কনেল মো. কাইয়ুম হোসেন বলেন, ‘নিরাপত্তা বাহিনী, পুলিশ আনসার, ভিডিপি, উপজেলা প্রশাসন, জেলা পরিষদের সম্বনয়ে একটি কমিটি গঠন করা হবে। আগামীতে নানিয়াচর উপজেলার কোনো প্রকার ভূমি ধ্বসের মতো ঘটনা যাতে না ঘটে সে ব্যাপারে গুরুত্বসহকারে পর্যালোচনা করা হবে। এছাড়াও স্কুল, কলেজের ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার পাশাপাশি খেলা-ধুলা ও সংস্কৃতি অনুষ্ঠানের মাধ্যমে বিনোদনে ব্যবস্থা গ্রহণে সকল প্রকার পদক্ষেপ নেওয়া হবে।’

উপজলোর আইন-শৃঙ্খলার পরিবেশ সম্পর্কে জোন অধিনায়ক উপজেলার আওতাধীন যে কোনো এলাকায়, যে কোনো সন্ত্রাসী কার্যক্রমের পূর্ভাবাস সম্পর্কে তথ্য দিয়ে নানিয়ারচর জোনকে সহযোগিতা করার জন্য জনসাধারণের প্রতি আহ্বান জানান।

Micro Web Technology

আরো দেখুন

ফোন হারিয়েছে বলে মোটর-সাইকেলে তুলে নেয় স্কুলছাত্রীকে, অতপর …

খাগড়াছড়ির দীঘিনালায় পঞ্চম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শহিদুল ইসলাম …

Leave a Reply