নীড় পাতা / ব্রেকিং / নানিয়ারচরে উঠান বৈঠক
parbatyachattagram

নানিয়ারচরে উঠান বৈঠক

‘শেখ হাসিনার সহায়তায়, তথ্য আপা পদ দেখায়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মঙ্গলবার রাঙামাটির নানিয়ারচর উপজেলায় অনুষ্টিত হয়েছে উঠান বৈঠক। জাতীয় মহিলা সংস্থার মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে পরিচালিত নানিয়ারচর তথ্য কেন্দ্রের আয়োজনে সকালে নানিয়ারচর সদর ইউনিয়ন পরিষদের একটি সভা কক্ষে এ কর্মসূচি পালন করা হয়।

এ সময় সভায় প্রধান অতিথি ছিলেন- নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মাসউদ পারভেজ মজুমদার। এতে আরও উপস্থিত ছিলেন- নানিয়ারচর উপজেলা পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা রিয়া চাকমা, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা অজিত চাকমা, ১নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রিয়তোষ দত্ত, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিপন দাশসহ স্থানীয় বাসিন্দারা।

সভার সভাপতিত্ব নানিয়ারচর তথ্য কেন্দ্রের দায়িত্বরত কর্মকর্তা মুন্নি দত্ত। এসময় তিনি সভার কর্মপরিকল্পনা সম্পর্কে ব্রিফিং দেন। উঠান বৈঠকে প্রায় ৫০ জন মহিলা অংশগ্রহণ করেন। তাদেরকে সরকারের সকল কর্মকান্ড সম্পর্কে আগত অতিথি ও তথ্য আপা অবহিত করেন।

Micro Web Technology

আরো দেখুন

ফোন হারিয়েছে বলে মোটর-সাইকেলে তুলে নেয় স্কুলছাত্রীকে, অতপর …

খাগড়াছড়ির দীঘিনালায় পঞ্চম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শহিদুল ইসলাম …

Leave a Reply