রাঙামাটি

নানিয়ারচরের নেতৃত্বে সভাপতি রবিউল,সম্পাদক ইদ্রিস

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর উপজেলা কমিটি

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাঙামাটি জেলার নানিয়ারচর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি নির্বাচিত হয়েছেন মো. রবিউল ইসলাম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন মো. ইদ্রিস আলী। শনিবার সকাল দশটায় নানিয়ারচর উপজেলার বীরশ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ মিলনায়তনে উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. রাজ্জাক ভূঁইয়ার সভাপতিত্বে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওহাব হাওলাদার।

কাউন্সিলে বক্তারা মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে সকল মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সক্রিয় ভূমিকা রাখার আহবান জানান। কোন কারণে দেশের সূর্য সন্তানদের অধিকার খর্ব না হয় সেদিকে সকল মুক্তিযোদ্ধার সন্তানদের সজাগ থাকারও আহŸান জানান। কাউন্সিলে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, রাঙামাটি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহŸায়ক নুর আজাদ চৌধরী, অ্যাডভোকেট মামুন ভুঁইয়া, সুব্রত দাশ, জুয়েল বড়ুয়া, দিদার আলম, উত্তম দাশ, আশরাফুল ইসলাম, রবিউল ইসলাম, ইদ্রিস আলী ও রাঙামাটি জেলা মুক্তিযোদ্ধা সন্তন কমান্ডের সদস্য সচিব সৈকত রঞ্জন চৌধুরী।

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাব বলেন, সরকার মুক্তিযোদ্ধাদের জন্য চেষ্টা করছে তাদের অধিকার রক্ষার জন্য। মুক্তিযোদ্ধার সন্তানদেরও দেশ গড়ার ক্ষেত্রে অগ্রনী ভূমিকা পালন করতে হবে। উপজেলা কমান্ডার আব্দুর রাজ্জাক বলেন, আমরা শেষ সময়ে চলে আসছি, আমাদের সন্তানদের হাল ধরতে হবে। তাদের হাত ধরেই সকল অধিকার আদায় ও মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ গড়তে হবে।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের রাঙামাটির আহŸায়ক নুর আজাদ চৌধুরী বলেন, আমরা অতীতেও মুক্তিযোদ্ধা ও তাঁর পরিবারের অধিকার আদায়ের জন্য সংগ্রাম করেছি। প্রতিটি মুক্তিযোদ্ধার সন্তানদের বাবাদের পথ অনুসরন করে দেশের জন্য নিবেদিত প্রাণ হতে হবে। যার মধ্য দিয়ে পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণ করা হবে।

সভায় উপস্থিত সকল সদস্যের মতামতের মাধ্যমে মো. রবিউল ইসলামকে সভাপতি, মো. ইদ্রিস আলীকে সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক তারিকুল ইসলামকে নির্বাচিত করে নানিয়ারচর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ঘোষনা করা হয়।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button