বান্দরবানব্রেকিংলিড

নাইক্ষ্যংছড়িতে লক্ষাধিক লিটার দেশীয় মদ উদ্ধার, আটক ১

র‌্যাবের অভিযানে বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে লক্ষাধিক লিটার দেশীয় তৈরি চোলাই মদ উদ্ধার করা হয়েছে। এসময় এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। শুক্রবার দুপুরে আটক করা হয়।

র‌্যাব জানায়, সন্ত্রাস ও মাদকদ্রব্য নিমূল্যে মিয়ানমার সীমান্তবর্তী জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের লামার পাড়া পাহাড়ী গ্রামে অভিযান চালায় কক্সবাজারের র‌্যাব-৭ এর মেজর মেহেদী হাসানের নেতৃত্বে র‌্যাব সদস্যরা। পাহাড়ী গ্রামটি থেকে র‌্যাব সদস্যরা বিভিন্ন স্থানে রাখা ১ লক্ষ ২’শ লিটার দেশীয় তৈরি চোলাই (বাংলা) মদ উদ্ধার করেছে। এছাড়াও মদ তৈরির উপকরন’সহ চিংশৈপ্রু মারমা (৩৫) নামে মাদক ব্যবসায়ীকে আটক করেছে। সে স্থানীয় বাসিন্দার মংক্যাথুই মারমার ছেলে। তবে খবর পেয়ে মদ তৈরির সঙ্গে জড়িত অন্য পাহাড়ী নারী-পুরুষের পালিয়ে যায়। জব্দকৃত মদসহ উপকরণগুলো র‌্যাব নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রশাসন চত্বরে ইউএনও’র উপস্থিতিতে ধ্বংস করে ফেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাদিয়া আফরিন কচি জানান, র‌্যাবের অভিযানে দেশীয় তৈরি চুলাই মদসহ এক জন পাহাড়ি মদ বিক্রেতাকে আটক করা হয়েছে। জব্দকৃত মদ ও উপকরণগুলো প্রশাসন চত্বরে ধংস করা হয়েছে।

প্রসঙ্গত: গত একমাস আগেও নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ির লামার পাড়া পাহাড়ি গ্রাম থেকে র‌্যাব প্রায় আড়ায় লাখ লিটার চোলাই মদ উপকরণ সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছিলো।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button