বান্দরবানলিড

নাইক্ষ্যংছড়িতে বিজিবি-মাদককারবারী গোলাগুলি: ৮০হাজার ইয়াবা উদ্ধার

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি ॥
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে বিজিবি ও মায়ানমারের ইয়াবা কারবারীর মধ্যে বন্দুক যুদ্ধের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার নিকুছড়ি পাগলীপাড়া নামক এলাকায় এই ঘটনা ঘটে। এলাকাটি সোনাইছড়ি ও চাকডালার মধ্যবর্তী ও দুর্গম হওয়ায় মাদককারবারীরা ওই এলাকা দিয়ে মায়ানমার থেকে ইয়াবার চালান নিয়ে আসছিল। বিজিবির প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

জানা গেছে, মায়ানমার থেকে নিকুছড়ি হয়ে ইয়াবার একটি বড় চালান বাংলাদেশে প্রবেশ করেছে এমন সংবাদের ভিত্তিতে অভিযানে নামে নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির নিয়ন্ত্রিত নিকুছড়ি বিজিবি ক্যাম্পের একটি অপারেশন দল।

অভিযানকালে বিজিবির উপস্থিতি টের পেয়ে বিজিবির ওপর এলোপাতাড়ি গুলি ছুঁড়ে মাদককারবারীরা। এসময় বিজিবিও পাল্টা গুলি ছুঁড়ে। পরে ঘটনাস্থল থেকে বস্তায় থাকা ৮০হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মুল ২কোটি ৪০লক্ষ টাকা।

নাইক্ষ্যংছড়ি ১১বিজিবি অধিনায়ক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোলাগুলিতে মাদক কারবারীরা গুলিবিদ্ধ হয়েছে কিনা জানা যায়নি। তবে বিজিবির কোন ক্ষয়ক্ষতি হয়নি। ঘটনার বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button