বান্দরবান

নাইক্ষ্যংছড়িতে কমিউনিটি পুলিশিং ডে পালিত

পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানার উদ্যোগে কমিনিটি পুলিশিং ডে-২০২০ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টায় নাইক্ষ্যংছড়ি থানার পুলিশের আয়োজনে একটি বর্ণাঢ্য র‌্যালি থানা কম্পাউন্ড থেকে বের হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই জায়গায় এক আলোচনা সভা ও অনুষ্ঠানে মিলিত হয়।

উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক আব্দুল সত্তার সঞ্চালনায় অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেনের এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যন অধ্যাপক মো: শফিউল্লাহ।

তিনি বলেন, “মুজিবর্ষের মূলমন্ত্র, কমিউনিটি পুলিশিং সর্বত্র” এই শ্লোগানকে সামনে রেখে সারা দেশের এটি পালিত হচ্ছে। তিনি আরো বলেন- সমাজ থেকে মাদক, সন্ত্রাস দূর করতে পুলিশকে সহযোগিতা করার পাশাপাশি সকলকে এগিয়ে আসতে হবে এবং ন্যায়পরায়নতার সাথে কাজ করতে হবে। সুন্দর পুলিশিং ব্যবস্থা গড়তে হবে।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নাইক্ষ্যংছড়ি স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু জাফর মো: সেলিম, নাইক্ষ্যংছড়ি থানার ওসি (তদন্ত) বিল্লাল হোসেন সিকদার, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো: ইমরান, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আবছার ইমন, দৌছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন হাবীব উল্লাহ, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সহসভাপতি আব্দুল হামিদ প্রমুখ।

এছাড়া আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন- নাইক্ষ্যংছড়ি থানার সেকেন্ড অফিসার এসআই নুরুল ইসলাম, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব ভারপ্রাপ্ত সম্পাদক জাহাঙ্গীর আলম কাজল, বাইশারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মো: আবু জাফর, ঘুমধুম ইউনিয়নের কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক ডা: মোঃ শাহজাহান, সোনাইছড়ি ইউনিয়নের কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক মো: বশির প্রমুখ।

এ ছাড়াও র‌্যালি ও আলোচনা সভায় বিভিন্ন ইউনিয়ন থেকে আসা কমিউনিটি পুলিশিং সদস্য ও পুলিশ সদস্য এবং গণমাধ্যমকর্মী, জনপ্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিসহ সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button