বান্দরবান

নাইক্ষ্যংছড়িতে ইয়াবা কারবারি আটক

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি
মাদকবিরোধী একের পর এক সফলতা দেখাচ্ছে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ। আট দিনের ব্যবধানে আবারও ওমর ফারুক (২০) নামের এক মাদককারবারিকে আটক করেছে পুলিশ। গত রোববার রাতে উপজেলার ঘুমধুম টিভি টাওয়ার সংলগ্ন বেতবুনিয়া বাজারের রাস্তার মাথা থেকে তাকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশি করে ৩ হাজার ৬৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। সে দু’পায়ের উপরি ও নিচের অংশে কৌশলে এংলেট পেছিয়ে চারটি প্যাকেটে করে ইয়াবাগুলো পাচার করছিল।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নাইক্ষ্যংছড়ির ঘুমধুম পুলিশ তদন্তকেন্দ্রের এসআই মুখলেছুর রহমান উপজেলার ঘুমধুম টিভি টাওয়ার এলাকায় অভিযান চালায়। এসময় একটি যাত্রীবাহি সিএনজি গাড়ি থামিয়ে মাদককারবারি ওমর ফারুককে ইয়াবাসহ আটক করা হয়। সে কক্সবাজারের রামু উপজেলার ফকিরামুরা এলাকার মৃত সোনা মিয়ার ছেলে।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ ওমর ফারুক নামে এক মাদককারবারিকে আটক করতে সক্ষম হয়েছে। ওই মাদককারবারির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে।

এর আগে গত ১০ এপ্রিল ঘুমধুম থেকে ২৩০ বোতল বিয়ার এবং নাইক্ষ্যংছড়ি সদরে ৮০ লিটার চোলাই মদসহ পৃথক অভিযানে মোট ২জন মাদককারবারিকে আটক করে পুলিশ।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button