নীড় পাতা / ব্রেকিং / দোকানের পাশ থেকেই উদ্ধার করা বিক্রমের গুলিবিদ্ধ দেহ
parbatyachattagram

দোকানের পাশ থেকেই উদ্ধার করা বিক্রমের গুলিবিদ্ধ দেহ

রাঙামাটি সদর উপজেলায় বিক্রম চাকমা ওরফে এলাইট সুমন নামের এক ব্যক্তিকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা।

রোববার দুপুরে উপজেলার মগবান ইউনিয়নের বড়াদম এলাকার আওলাদ বাজার থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

গুলিতে নিহতের সত্যতা নিশ্চিত করে রাঙামাটি কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি পাহাড় টোয়েন্টিফোর ডটকমকে জানান, রোববার যেকোনো সময় মগবান ইউনিয়নের বড়াদম এলাকার আওলাদ বাজারে তাকে গুলি করে হত্যা করা হয়।

“স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে আমরা দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালের মর্গে পাঠাই। মরদেহটি একটি দোকানের পাশ থেকে উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে চারটি গুলিবিদ্ধ হয়েছে এবং মরদেহের আশেপাশে চারটি গুলির খোসা পাওয়া যায়।”

তবে হত্যাকাণ্ডে কারা জড়িত এ ব্যাপারে কিছু জানাতে পারেননি ওসি।

মগবান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিশ্বজিত চাকমা জানান, আমার ইউনিয়নের আওলাদ বাজার এলাকায় বিক্রম চাকমা নামে একজনকে গুলি করে হত্যা করা হয়েছে।

এদিকে জেলা গোয়েন্দা পুলিশের কর্মকতা একে নজিবুল ইসলাম জানান, ‘পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) চিফ কালেক্টর (প্রধান চাঁদা আদায়কারী) জ্ঞান শংকর চাকমা মারা যাওয়ার পর নিহত বিক্রম জনসংহতি সমিতির (জেএসএস) চিফ কালেক্টর হিসেবে কাজ করছেন বলে ধারণা করা হচ্ছে।’

নিহত ব্যক্তি নিজেদের দলের কর্মী কিনা এ প্রসঙ্গে জানতে সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) একাধিক নেতার মুঠোফোনে চেষ্টা করেও কারো বক্তব্য জানা যায়নি।

Micro Web Technology

আরো দেখুন

চুরির মামলা করে নিজেই ফেঁসে গেলেন বাদী !

রাঙামাটিতে মিথ্যা চুরির মামলায় বাদীর কারাদ- দিয়েছেন আদালত। জেলার কাউখালী থানার আর্দশগ্রাম নিবাসী আবুল কাসেমের …

Leave a Reply