ব্রেকিংরাঙামাটি

‘দেশকে এগিয়ে নিতে সকল শ্রেণি পেশার মানুষের শ্রম রয়েছে’

দেশের স্বাধীনতা অর্জন করতে যেমন বহু মানুষকে শ্রম ও জীবন দিতে হয়েছে, ঠিক তেমনি দেশকে এগিয়ে নিয়ে যেতে সকল শ্রেণি পেশার মানুষের শ্রম রয়েছে বলে মন্তব্য করেছেন রাঙামাটির অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) এসএম শফি কামাল।

মঙ্গলবার সকালে স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশের উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদ্যাপন উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্মসূচিকে সফল করতে প্রচার-প্রচারণার লক্ষে অনুষ্ঠিত প্রেস ব্রিফিং অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রেস ব্রিফিং অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. শহিদ তালুকদার, অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গির হোসেন, বিএফডিসি ব্যবস্থাপক কমান্ডার আসাদুজ্জামান আসাদ, প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেলসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, সুশিল সমাজের প্রতিনিধি ও বিভিন্ন গণমাধ্যমের কর্মীবৃন্দ।

প্রেস ব্রিফিং এ অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এসএম শফি কামাল আরো বলেন, দেশের এই উন্নতি আনুষ্ঠানিকভাবে আগামী ২২ মার্চ ঘোষণা করা হবে। এই স্বীকৃতি উপলক্ষে বিভিন্ন জেলায় নানান কর্মসূচি হাতে নিয়েছে। সেই ভাবেই আমরা ২৫ তারিখ পর্যন্ত বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছি। ২২ মার্চ সকালে র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হবে এছাড়া বিভিন্ন দপ্তরের কার্যবিবরণী সম্পর্কে গ্রাহকদের সেবা দেওয়ার লক্ষে প্রতিটি দপ্তরের সামনে ২৫ তারিখ পর্যন্ত হেল্প ডেক্স থাকবে, বিভিন্ন স্কুলে বিশেষ ক্লাসের মাধ্যমে দেশের উন্নতি সম্পর্কে ধারণা প্রদান, চিত্রাংকন প্রতিযোগিতা সহ নানান কর্মসূচি গ্রহন করেছে জেলা প্রশাসন।

এ কর্মসূচিতে অংশগ্রহণ করে সকল দপ্তর ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে সফল করার জন্যে অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) এসএম শফি কামাল আহ্বান জানান।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button