ব্রেকিংরাঙামাটি

দুর্ভেদ্য ২১ বেঙ্গল’র বর্ষপূর্তি উদযাপন

রাঙামাটির লংগদু উপজেলার সেনাজোন দুর্ভেদ্য ২১(বীর)বেঙ্গল এর ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে জোন সদরে ইফতার পার্টি, নৈশভোজসহ নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে।

বুধবার উপজেলার সেনাজোনের মাঠে দুর্ভেদ্য ২১(বীর)বেঙ্গল এর ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে জোন কমান্ডার লেঃ কর্নেল মিরাজ হায়দার চৌধুরী এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ২০৩ পদাতিক ব্রিগ্রেড খাগড়াছড়ি রিজিয়নের কমান্ডার ব্রিগ্রেডিয়ার জেনারেল মোঃ হামিদুল হক। বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশ সেনাবাহিনীর মধ্যে দুর্ভেদ্য ২১ (বীর)বেঙ্গল হিসেবে প্রতিষ্ঠা লাভের পর থেকে দেশের এবং জনসাধারণের উন্নয়নে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, এই বেঙ্গলটি প্রতিষ্ঠার পর থেকে দেশের উন্নয়নসহ বিভিন্ন খেলাধুলায়ও বেশ পারদর্শিতার সাথে অনেক পুরস্কার অর্জন করেছে।

এতে বিশেষ অতিথি ছিলেন রাজনগর বিজিবি জোনের কমান্ডার লেঃ কর্নেল এমএম গোলাম মোহায়মেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, লংগদু উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায়, লংগদু থানার অফিসার ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, রাঙামাটি জেলা পরিষদের সদস্য মোঃ জানে আলম। এছাড়া জোনের বিভিন্ন সেনা কর্মকর্তা, সেনা সদস্য, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইফতার পার্টি শেষে প্রধান অতিথি রিজিয়ন কমান্ডার ব্রিগ্রেডিয়ার জেনারেল মোঃ হামিদুল হক দুর্ভেদ্য ২১ (বীর)বেঙ্গলের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন। এসময় জোনের পক্ষ থেকে বিভিন্ন উপহার প্রদান করা হয়। রাতে জোন কমান্ডারের আমন্ত্রণে সকলে নৈশভোজে অংশ গ্রহন করেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button