ব্রেকিংরাঙামাটিলিড

দুর্গোৎসবে লোডশেডিং নিয়ন্ত্রন ও নিরাপত্তা মনিটরিং’র আহ্বান

রাঙামাটি জেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে আসন্ন সার্বজনীন শ্রী শ্রী দূর্গোৎসব-২০১৯ উপলক্ষে প্রস্তুুতি শুক্রবার সভা শ্রী শ্রী জগদ্ধাত্রী মাতৃ মন্দিরে অনুষ্ঠিত হবে।

রাঙামাটি জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাদল কান্তি দে’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেনে, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ত্রিদিব কান্তি দাশ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও শ্রী শ্রী জন্মাষ্টমী উদযাপন পরিষদ রাঙামাটি- জেলা শাখার সভাপতি স্মৃতি বিকাশ ত্রিপুরা,আশীষ দাশ গুপ্ত, কাপ্তাই উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক ভট্টাচার্য, কাউখালী উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রদীপ বৈদ্য, রাঙামাটি জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা অমলেন্দু হাওলাদার।

এসময় বক্তব্য রাখেন রাঙামাটি জেলা পূজা উদযাপন পরিষদের সাধারাণ সম্পাদক, স্বপন কান্তি মহাজন। সাধারণ সম্পাদক তার বক্তব্যে বলেন এবছর ৪৩ টি শারদীয় দূর্গোৎসব রাঙামাটি জেলায় অনুষ্ঠিত হবে। রাঙামাটি সদরে ১৪ টি এবং উপজেলায় ২৯ টি। প্রতিবছরের ন্যায় এবছর ও অর্থ বরাদ্দ প্রদান করার জন্য সরকারে প্রতি অনুরোধ জানান। পূজা চলাকালিন সময়ে লোডশেডিং এর দিকে সার্বক্ষনিক দৃষ্টি রাখার জন্য বিদ্যুৎ বিভাগের প্রতি অনুরোধ এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে জোরালো ভূমিকা রাখার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানান বক্তারা। দুর্গাপূজার সার্বিক আয়োজনে রাঙামাটির সকল স্তরের মানুষের সার্বিক সহযোগিতাও কামনা করেছেন তারা।

সভায় রাঙামাটি জেলা পূজা উদযাপন পরিষদের কোষাধ্যক্ষ খোকন কুমার দে বিগত বছরের হিসাব উপস্থাপন করেন। সভায় রাঙামাটি জেলার বিভিন্ন পূজা মন্ডপের নেতৃবৃন্দ বক্তব্য প্রদান করেন।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button