ব্রেকিংরাঙামাটিলিড

দীপময় হত্যার প্রতিবাদে বিক্ষোভ রাঙামাটি বিএনপির

রাঙামাটি জেলা বিএনপির সদস্য ও রাজস্থলী উপজেলা বিএনপির সহসভাপতি দীপময় তালুকদারকে অপহরণের পর হত্যার প্রতিবাদে রাঙামাটি শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রাঙামাটি জেলা বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

বুধবার সকালে দীপময়ের হত্যার সংবাদ পাওয়ার সাথে সাথেই শহরের বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা জেলা বিএনপি কার্যালয়ে সমবেত হতে শুরু করে। বেলা সাড়ে এগারোটার দিকে জেলা বিএনপির সাধারন সম্পাদক দীপন তালুকদার,যুগ্ম সম্পাদ অ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন,সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সাইফুল ইসলাম পনির,জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল ও সম্পাদক আবু সাদাত সায়েম,জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ সাব্বির ও সাধারন সম্পাদক আলী আকবর সুমন, জেলা জাসাসের সভাপতি আবুল হোসেন বালি ও সম্পাদক কামাল হোসেন’র নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বিএনপি অফিস থেকে শুরু হয়ে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গিয়ে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তারা এই হত্যাকান্ডের জন্য পাহাড়ের আঞ্চলিক দলগুলোকে দায়ি করে বলেন, সরকারের ব্যর্থতা আর নির্লিপ্ততার সুযোগে পার্বত্য চট্টগ্রাম সন্ত্রাসের অভয়ারণ্যে পরিণত হয়েছে। এই পাহাড় এখন আর পাহাড়ী বাঙালী কারো জন্যই নিরাপদ নয়। তারা অবিলম্বে দীপময়ের হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবি জানিয়ে বলেন, এভাবে একটি এলাকা চলতে পারেনা ।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button