খাগড়াছড়ি

দীঘিনালায় পিসিপি’র কাউন্সিলে মিলন সভাপতি,রিংকু সম্পাদক

দীঘিনালায় জনসংহতি সমিতি(এমএন লারমা) সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি)’র ২৪তম উপজেলা কাউন্সিল সম্পন্ন হয়েছে। কাউন্সিলে মিলন চাকমাকে সভাপতি, রিংকু চাকমাকে সাধারণ সম্পাদক এবং নেচার চাকমাকে সাংগঠনিক সম্পাদক করে ১৭ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

বৃহস্পতিবার উপজেলা জেএসএস কার্যালয়ে পিসিপির বিদায়ী সভাপতি সুনেন্টু চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি ছিলেন জেএসএস কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক প্রণব চাকমা। বিশেষ অতিথি ছিলেন জেএসএস কেন্দ্রীয় কমিটির সদস্য এবং বাঘাইছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান সুদর্শন চাকমা এবং খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি আরাধ্য পাল খীসা। বক্তব্য রাখেন, জেএসএস জেলা শাখার সহ-সভাপতি প্রীতি খীসা, জেএসএস উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক সমীর চাকমা, জেলা কমিটির ছাত্র বিষয়ক সম্পাদক সুমেত চাকমা, যুব সমিতি কেন্দ্রীয় কমিটির সভাপতি জ্ঞানময় চাকমা, কেন্দ্রীয় কমিটির সভাপতি এড. রাজ্যময় চাকমা, কেন্দ্রীয় কমিটির ছাত্রনেতা বিজয় চাকমা, পিসিপি জেলা শাখার সভাপতি জুনান চাকমা, মহালছড়ি উপজেলা শাখার সভাপতি সুভাষ চাকমা, পানছড়ি উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক অসিম চাকমা এবং দীঘিনালা কলেজ শাখার সভাপতি তীক্ষè চাকমা,

সভায় বক্তাগণ অধিকার আদায়ের আন্দোলনে জুম্ম জাতীকে ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহŸান জানান। আর পিসিপি’র নতুন নেতৃত্বের প্রতি সকল কর্মীদের সাথে নিয়ে একসাথে কাজ করারও আহŸান জানান নেতৃবৃন্দ।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button