খাগড়াছড়িব্রেকিং

দীঘিনালায় একমাসে সাজাপ্রাপ্ত ৩ পলাতক আসামি গ্রেফতার

দীঘিনালায় গত একমাসে সাজাপ্রাপ্ত পলাতক তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যে মনির হোসেন (৩০) পৃথক দুই মামলার দুই মেয়াদের সাজাপ্রাপ্ত পলাতক আসামি। তাকে নতুন আরেকটি চুরির মামলায় গ্রেফতারের পর উদ্ধার করা হয়েছে ল্যাপটপ, মোবাইলসহ চুরি যাওয়া মালামাল।

পুলিশ জানায়, বড়মেরুং আনসার হেড কোয়ার্টার এলাকায় ৭মার্চ একটি চুরির মামলায় পরদিন মনির হোসেনসহ তিনজনকে আটক করা হয়। প্রযুক্তি ব্যবহার করে মনিরের অবস্থান নিশ্চিত হয়ে জেলা সদর থেকে তাকে আটক করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে দুই সহযোগীকে আটকসহ উদ্ধার করা হয় চুরি করে নেওয়া ল্যাপটপ, স্মার্টফোনসহ অন্যান্য মালামাল। তখনো পুলিশ জানতোনা যে মনির সাজাপ্রাপ্ত পলাতক আসামি। আটকের পর বিষয়টি পুলিশের নজরে আসে। উপজেলার কবাখালি মিলনপুর এলাকার মৃত শফিকুল ইসলামের ছেলে মনির হোসেন ২০০৯ সালের একটি চুরি মামলার ১বছরের সশ্রম কারাদন্ডপ্রাপ্ত পলাতক আসামি এবং ২০১০ সালের চট্টগ্রামের আরেকটি চুরি মামলার ২বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি।
এর আগে ৩মার্চ গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করা হয় উপজেলার বাবুছড়া এলাকার রেহানা বেগম (৩৮)কে। রেহানাও চট্টগ্রামের একটি চুরি মামলায় ২মাসের সশ্রম কারাদন্ডপ্রাপ্ত আসামি।

৩০ মার্চ গ্রেফতার করা হয় কবাখালি এলাকার মিলনপুর গ্রামের নুরুল ইসলাম (৩০)কে। নুরুল ইসলাম ২০১৫ সালের চুরি মামলায় ৩বছরের সাজাপ্রাপ্ত আসামি।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ উত্তম চন্দ্র দেব জানান, সামাজিক অপরাধ বন্ধে পুলিশ সচেষ্ট রয়েছে। বিশেষ করে চুরি, ছিনতাই ও মাদকের সাথে সম্পৃক্তদের আটকে পুলিশ সার্বক্ষণিক কার্যক্রম অব্যাহত রেখেছে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button