ব্রেকিংরাঙামাটিলিড

‘দক্ষ হয়ে বিদেশ গেলে, অর্থ সম্মান দুই মিলে’

‘দক্ষ হয়ে বিদেশ গেলে, অর্থ সম্মান দুই মিলে’ প্রতিপাদ্যকে সামনে নিয়ে রাঙামাটিতে আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত হয়েছে। বুধবার দিবসটি উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করে রাঙামাটি জেলা প্রশাসন।

অভিবাসী দিবস উপলক্ষে সকালে রাঙামাটি পৌরসভা প্রাঙ্গণ থেকে একটি র‌্যালি শহরের বনরূপা হয়ে রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে রাঙামাটি জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় রাঙামাটির অতিরিক্ত জেলা প্রশাসক এসএম শফি কামালের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা কর্মসংস্থান ও জনশক্তি উপ-পরিচালক নিহার কান্তি খীসা, রাঙামাটি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ মো. সানাউদ্দিন শেখ, রাঙামাটি সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসরিন আক্তারসহ জেলার উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এতে বক্তারা বলেন, কেউ যাতে ভালো কর্মসংস্থানের আশায় দালাল চক্রের মাধ্যমে বিদেশে না যান। দালাল চক্রের মাধ্যমে বিদেশ গেলে প্রতারণার শিকার হতে হয়। যারাই বিদেশ যান না কেন, সকলকে বৈধ পথে বিদেশ গিয়ে দেশের অর্থনীতিকে সমৃদ্ধ করার আহ্বান জানান বক্তারা।

আলোচনা সভা শেষে সর্বোচ্চ রেমিট্যান্স প্রেরণকারী পাঁচ ব্যক্তিকে সম্মাননা এবং এক শিক্ষার্থীকে ছাত্র বৃত্তি প্রদান করা হয়।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button