বান্দরবানব্রেকিংলিড

থানচিতে জীপ উল্টে ৩ শ্রমিকের মৃত্যু

বান্দরবান প্রতিনিধি
বান্দরবানের থানচি উপজেলায় নির্মাণাধীন সীমান্ত সড়কে জীপ গাড়ী উল্টে ৩ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ৫ জন আহত হয়েছে। বৃহস্পতিবার সকালে সাড়ে দশটায় এ ঘটনা ঘটে।

আইনশৃঙ্খলাবাহিনী ও স্থানীয়রা জানায়, জেলার মিয়ানমার সীমান্তবর্তী থানচি উপজেলার সদর ইউনিয়নের নির্মাণাধীন লিক্রে সীমান্ত সড়কে তিনকিলো মিটার নামকস্থানে নিয়ন্ত্রন হারিয়ে শ্রমিক বোঝাই একটি জীপ গাড়ী উল্টে পাহাড়ের খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলের ৩ জন শ্রমিকের মৃত্যু হয়। এ ঘটনায় আরও ৫ জন শ্রমিক গুরুতর আহত হন।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- চট্টগ্রামের বাজালিয়ার বাসিন্দার সিদ্দিক আহমেদের পুত্র মোহাম্মদ আশু (৫০) এবং রুমা উপজেলার বাকলাই পাড়ার বাসিন্দার লালতম বমের পুত্র পায়েল বম (২৭)। অপরজনের নাম পরিচয় পাওয়া যায়নি।

খবর পেয়ে সেনাবাহিনীর ইঞ্জিনিয়ার কোরের সদস্য, পুলিশসহ স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে থানচি হাসপাতালে ভর্তি করেছে। পরে উন্নত চিকিৎসার জন্য আহতদের বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়। আহতরা হলেন -জুমতম (৫০), সাদ্দাম (২৪), নাসির হোসেন (৩০), সাইফুল ইসলাম (৩০) এবং মাইন উদ্দিন (২৮)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার জানান, লিইক্রে নির্মাণাধীন সড়কে কাজের শ্রমিক নিয়ে যাবার পথে এশটি জীপ গাড়ী উল্টে পাহাড়ের খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই ৩ জন শ্রমিকের মৃত্যু হয়। আহত হয়েছে আরও ৫ জন শ্রমিক। খবর পেয়ে সেনাবাহিনী, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button