করোনাভাইরাস আপডেটব্রেকিংরাঙামাটি

ত্রাণ না পেয়ে ইউপি সদস্যকে পেটালো বখাটে !

শিশুদের জন্য প্রধানমন্ত্রীর বিশেষ উপহার স্বরূপ  দেয়া শিশু খাদ্য না দেওয়ায়  রবিবার  রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার ২ নং রাইখালী ইউনিয়নের ১নং ওয়ার্ড এর ইউপি সদস্যকে লাঠি দিয়ে আহত করেছেন স্হানীয় এক বখাটে যুবক।

রাইখালী ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান এনামুল হক জানান,  রবিবার সন্ধ্যা ৭ টায় ০২ নং রাইখালী ইউপি এলাকাধীন ডলুছড়ি পাড়া নামক স্হানে উক্ত ইউনিয়নের ০১ নং ওয়ার্ড মেম্বার  উনুচিং মারমা(-৪৫)’কে একই পাড়া নিবাসী মোঃ রাহাত উল্লাহ রবিন-৪০ (পিতা একরামুদ্দৌলা) লাঠি দ্বারা প্রহার করে। প্রহারের ঘটনায় উক্ত মহিলা মাথায় আঘাত পেয়ে কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয় এবং বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

আহত ইউপি সদস্য উনুচিং মারমা জানান, রবিন তার বাড়িতে এসে ত্রানের শিশুখাদ্য পাওয়ার দাবি করে। কিন্তু তালিকাভুক্ত শিশুর পরিবার ছাড়া অন্য কাউকে উক্ত শিশু খাদ্য দেয়া সম্ভব নয় বলে তাকে জানালে এই নিয়ে উভয়ের মধ্যে তর্কবিতর্ক হয়। পরবর্তীতে রবিন ক্ষিপ্ত হয়ে তার ঘরে এসে মুখে গামছা বেঁধে তাকে প্রহার করেন, এই সময় তার আর্তচিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে সে পালিয়ে যায়।

অভিযুক্ত যুবক মোঃ রাহাত উল্লা রবিন  জানান, তার বিরুদ্বে আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা এবং তার বিরুদ্ধে অপ্রচার করা হয়েছে বলে সে দাবি করেন তিনি।

এই বিষয়ে চন্দ্রঘোনা থানার ওসি আশরাফ উদ্দিন জানান, তিনি স্হানীয়দের কাছ থেকে ঘটনাটি শুনেছেন, তবে এই ব্যাপারে কেউ থানায় অভিযোগ করেন নি। অভিযোগ পেলে কঠোর পদক্ষেপ নেয়া হবে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button