খাগড়াছড়ি

তেলের ড্রাম বিস্ফোরনে গুরুতর আহত যুবক

পানছড়িতে

পানছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার একটি ওয়ার্কশপে তেলের ড্রাম বিস্ফোরিত হয়ে একজন গুরুতর আহত হয়েছে। আহত ব্যক্তি পাইলট ফার্ম এলাকার মৃত শামসুল আলমের ছেলে জাহিদুল আলম (৩০)। শুক্রবার রাত ৮টার দিকে, পাইলট ফার্ম বাস স্টেশন এর সামনের মার্কেটে নিজেদের পারিবারিক ব্যবসা প্রতিষ্ঠানে (ওয়ার্কশপ) কাজ করার সময় এই দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা আহতকে উদ্ধার করে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে, জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক, গুরুতর আহত জাহিদুলকে উন্নত চিকিৎসার জন্য খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, একটি খালি তেলের ড্রাম কাটতে গেলে এই দুর্ঘটনা ঘটে। কী তেলের ড্রাম স্থানীয়রা তা নিশ্চিত করে বলতে না পারলেও, তারা ধারণা করছেন সেটি  অকটেন ব্যবহৃত একটি খালি ড্রাম। সম্ভবত ড্রামে গ্যাস জমে ছিল। কিন্তু ড্রামের মুখ না খুলে, উল্টোদিকে ড্রামের নিচের অংশ কাটার এক পর্যায়ে সেটি বিকট শব্দে ব্লাস্ট হয়। এতে জাহিদুলের একটি পা মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়।

হাসপাতালে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সুমেন চাকমা জানান, ছেলেটিকে উন্নত চিকিৎসার জন্য খাগড়াছড়ি জেলায় আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। খবর পেয়ে পানছড়ি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × three =

Back to top button