করোনাভাইরাস আপডেটব্রেকিংরাঙামাটিলিড

তৃতীয় লিঙ্গের মানুষদের জন্য ডিসির সহায়তা

করোনা ভাইরাস সংকটে আর সবার মতো গৃহবন্দি তৃতীয় লিঙ্গের মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন রাঙামাটির জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ।

বৃহস্পতিবার সকালে রাঙামাটি শহরের টিভি সেন্টার এলাকায় বসবাসরত ১১ তৃতীয় লিঙ্গের পরিবারের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন রাঙামাটি সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ জোহরা, জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) উত্তম কুমার দাশ, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট পল্লব হোম দাশ, মো. ইসলাম উদ্দিনসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

তৃতীয় লিঙ্গের মানুষদের স্থানীয় নেতা নয়ন হিজড়া জানান, করোনা ভাইরাসের কারনে সরকারে ঘরে থাকার কথা বলেছে। সেই মোতাবেক আমরাও ঘরেই আছি। কিন্তু বাসায় যে খাবার ছিল তাও প্রায় শেষ। ডিসি স্যার আমাদের দুঃখের সময় পাশে এসে দাড়িয়েছে। এতে আমরা খুব খুশি। সমাজে আমাদের খবর কেউ রাখেনি। স্যারের প্রতি আমরা কতৃজ্ঞ।

রাঙামাটির জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ বলেন, খেটে খাওয়া হতদরিদ্র মানুষের পাশাপাশি সমাজের বঞ্চিত ও অবহেলিত তৃতীয় লিঙ্গের এইসব মানুষের দুর্দশার খবর পাওয়ার সাথে সাথে তাদের জন্য ত্রাণ সামগ্রী নিয়ে এসেছি। তারাও সমাজের একজন। তাই তাদের পাশে দাড়িয়েছি। এ সময় জেলা প্রশাসক তাদের আশ^স্থ করে বলেন, খাবার শেষ হলে আবারো তাদের ত্রান পৌঁছে দেয়া হবে।

তিনি আরো বলেন, করোনা ভাইরাস রোধে সরকারের নেয়া কর্মহীন মানুষের মাঝে রাঙামাটিতে ত্রাণ সামগ্রী বিতরন অব্যাহত আছে। সাথে সামাজিক দুরত্ব বজায় রাখতে এবং বাজার দর নিয়ন্ত্রণে জেলা প্রশাসনের ১৬টি টিম নিয়মিত মোবাইল কোর্ট পরিচালনাও করছে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button