নীড় পাতা / ব্রেকিং / তিন পার্বত্য জেলায় উপজেলা পরিষদ নির্বাচন ১৮ মার্চ
parbatyachattagram

তিন পার্বত্য জেলায় উপজেলা পরিষদ নির্বাচন ১৮ মার্চ

আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। এতে রাঙামাটিসহ তিন পার্বত্য জেলার সবকয়টি উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার নির্বাচন ভবনের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে ইসি সচিব হেলালুদ্দীন আহমদ এই তফসিল ঘোষণা করেন।

তফসিল অনুযায়ী মনোনয়ন দাখিলের শেষ সময় ১৮ ফেব্রুয়ারি, যাচাই বাছাই ২০ ফেব্রুয়ারি, প্রত্যাহারের শেষ তারিখ ২৭ ফেব্রুয়ারি এবং ভোট গ্রহণ ১৮ মার্চ।

দ্বিতীয় ধাপে চট্টগ্রাম বিভাগের উত্তর চট্টগ্রামের উপজেলা (সীতাকুন্ড, সন্দীপ, রাঙ্গুনিয়া, ফটিকছড়ি, রাউজান, মীরসরাই ও হাটহাজারী) রাঙামাটি, খাগড়াছড়ি আর বান্দরবন জেলার সব উপজেলা এবং নোয়াখালীর হাতিয়া ও কক্সবাজারের চকরিয়া উপজেলায় এই ধাপে ভোট হবে।

ইত্যোমধ্যে রাঙামাটি জেলা আওয়ামী লীগ জেলার দশটি উপজেলার মধ্যে আটটি উপজেলায় তাদের প্রার্থী চুড়ান্ত করেছে। যারা চুড়ান্ত মনোনীত হলেন তারা হলেন, রাঙামাটি সদরের মোঃ শহীদুজ্জামান ,বরকলে সুবীর কুমার চাকমা, কাউখালীতে সামসুল দোহা চৌধুরী, কাপ্তাইয়ে মফিজুল হক, লংগদুতে আব্দুল বারেক সরকার, বিলাইছড়িতে জয় সেন তঞ্চঙ্গ্যা, জুরাছড়িতে রূপ কুমার এবং রাজস্থলীতে উবাচ মারমা।

Micro Web Technology

আরো দেখুন

পর্যটকের উপচে পড়া ভীড়,বাড়তি ভাড়া আদায়ের অভিযোগ

প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি বান্দরবানের পর্যটন স্পটগুলোতে মুখরিত হয়ে উঠেছে পর্যটকদের পদভারে। একুশে ফেব্রুয়ারীর টানা তিনদিনের …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

four − two =