নীড় পাতা / ব্রেকিং / তপোসুর’র সুরের ব্যঞ্জনা ও গুণীজন সম্মাননা
parbatyachattagram

তপোসুর’র সুরের ব্যঞ্জনা ও গুণীজন সম্মাননা

ছবির তুলিতে আর গানের ছন্দে পালিত হয়েছে রাঙামাটির তপোসুর সাংস্কৃতিক একাডেমির পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী। শনিবার বিকেল চারটায় রাঙামাটি শিশু একাডেমি মিলনায়তনে জাতীয় সংগীত ও মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন করে অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা কালচারাল অফিসার অনুসিনথিয়া চাকমা।

অনুষ্ঠানে একাডেমির সভাপতি সুবল বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ। এতে বিশেষ অতিথি ছিলেন, রাঙামাটি সরকারি কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক অনির্বাণ বড়ুয়া, প্রবীণ সাংবাদিক সুনীল কান্তি দে, শিক্ষাবিদ ও জাতীয় মানবাধিকার কমিশনের প্রাক্তন সদস্য নিরূপা দেওয়ান, ধ্রুব সংস্কৃতি পরিষদের সাধারণ সম্পাদক স্বরূপ দেবনাথ ও সহ-সভাপতি ঝুলন দত্ত। এসময় আরও বক্তব্য রাখেন, প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন পরিষদের আহ্বায়ক জসীম উদ্দিন ও তপোসুর সাংস্কৃতিক একাডেমির সাধারণ সম্পাদক মিলন ধর।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শিক্ষাবিদ ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব নিরূপা দেওয়ান, সাংবাদিক, ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব হিসেবে সুনীল কান্তি দে এবং উন্নয়ন কর্মী ও সাংস্কৃতিক সংগঠক হিসেবে জান-ই-আলমকে গুণীজন সম্মাননা প্রদান করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনটি বিভিন্ন গ্রুপ চিত্রাঙ্কন প্রতিযোগীতার আয়োজন করে। অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিরা এবং সংবর্ধিত অতিথিদের সম্মাননা সম্মাননা প্রদান করা হয়। আলোচনা শেষে শিল্পকলা একাডেমির শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Micro Web Technology

আরো দেখুন

চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ১

বান্দরবানের হাফেজঘোনায় চতুর্থ শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মঙ্গলবার সকালে পুলিশ একজনকে আটক করেছে। পুলিশ …

Leave a Reply