ব্রেকিংরাঙামাটিলিড

ট্রাকের আঘাতে অটোরিকশাযাত্রী কলেজ ছাত্রী নিহত,আহত ৪

রাঙামাটি-চট্টগ্রাম সড়কের সাপছড়ি ইউনিয়নের শালবাগান এলাকায় একটি সিএনজি অটোরিকশাকে আরেকটি ট্রাক আঘাত করলে ঘটনাস্থলেই নিহত হয়েছে রাঙামাটি সরকারি কলেজের অর্থনীতি বিভাগের এক ছাত্রী। এসময় আহত হয়েছেন আরো ৪ জন। নিহত শিক্ষার্থীর নাম অসিনচিং মারমা। সে কলেজের অর্থনীতি সম্মান শ্রেণীর প্রথম বর্ষের শিক্ষার্থী বলে নিশ্চিত করেছেন রাঙামাটি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মঈনউদ্দিন। আহতরা হলেন শীলামনি চাকমা (২৬),আক্তারী বেগম(৪৫),তানভীর (০২) এবং দুলাল হোসেন। রবিবার সকাল ১০ টার দিকে এই ঘটনা ঘটে।

অটোরিকশার আহত যাত্রী আক্তারী বেগম জানিয়েছেন,অটোরিকশা (চট্টগ্রাম-থ-১২-৮০২৭) করে আমরা রাঙামাটি যাচ্ছিলাম এবং ট্রাকটি (মেট্রো-১১-৮১৮৪) বেপরোয়াভাবে হঠাৎই রং সাইডে এসে অটোরিকশাকে আঘাত করে।’

প্রফেসর মোঃ মঈনউদ্দিন জানিয়েছেন,মেয়েটি অর্থনীতি বিভাগের পুরাতন প্রথম বর্ষের ছাত্রী। সেই কাউখালি উপজেলার পেরাছড়ার তার বাড়ি থেকে কলেজে আসছিলো সিএনজি অটোরিকশায়। পথিমধ্যে একটি ট্রাক তাদের সিএনজিটিকে আঘাত করলে ঘটনাস্থলেই মারা যায় সে। খবর পেয়ে আমরা দ্রুত হাসপাতালে আসি। কলেজের শ্রেণী কার্যক্রম বাতিল করা হয়েছে। এমন মৃত্যুর ঘটনা খুবই দুঃখজনক।

রাঙামাটি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ড. শওকত আকবর জানিয়েছেন, মেয়েটিকে যখন হাসপাতালে আনা হয়েছে ততক্ষণে সে মৃত। আহত আরো ৪ জনকে আমরা পেয়েছি,এদের মধ্যে ২ জনের অবস্থা আশংকাজনক,তাদের চট্টগ্রামে পাঠাচ্ছি এবং বাকি ২ জনকে এখানেই চিকিৎসা দেয়া হচ্ছে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button