নীড় পাতা / ফিচার / খেলার মাঠ / টানা হার রাঙামাটির,ফের ৯ উইকেটে !
parbatyachattagram

টানা হার রাঙামাটির,ফের ৯ উইকেটে !

পর পর দুই ম্যাচে রাঙামাটি হারলো ৯ উইকেটে! ২১ জানুয়ারী মঙ্গলবার মৌলভীবাজার স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজিত ইয়াং টাইগার্স অনূর্ধ্ব-১৬ বয়স ভিত্তিক ক্রিকেট প্রতিযোগিতায় রাঙামাটি জেলা দল প্রথম ম্যাচের মত দ্বিতীয় ম্যাচেও হবিগঞ্জ জেলা দলের কাছে ৯ উইকেটের বড় ব্যবধানে পরাজিত হয়েছে। সকালে টসে জয়লাভ করে রাঙামাটি অনুর্ধ্ব ১৬ দল ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। ব্যাটিংয়ে নেমে হবিগঞ্জে বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ৩৫.১ ওভারে রাঙামাটি জেলা দল মাত্র ৬৬ রানে অলআউট হয়ে যায়।হবিগঞ্জের বোলার মাজহারুল ও বরকত ৩ উইকেট করে ভাগ করে নেন।রাঙামাটির রুদ্র সর্বোচ্চ ১৮ রান করেন। বিরতির পর হবিগঞ্জ জেলা জয়ের জন্য ৫০ ওভারে ৬৭ রানের টার্গেটে খেলতে নেমে মাত্র ৬.২ ওভারে ১ উইকেট হারিয়ে ৬৭ রান করে সংগ্রহ করে ৯ উইকেটে বড় জয় লাভ করেন।হবিগঞ্জের রায়হানুর ২৮ করেন।রাঙামাটির এনামুল একমাত্র উইকেটটি লাভ করেন।

উল্লেখ্য, রাঙামাটি প্রথম ম্যাচে কুমিল্লা জেলার কাছেও ৯ উইকেটে পরাজিত হয়েছিল। রাঙামাটির শেষ ম্যাচ অাগামীকাল ২২ জানুয়ারী কক্সবাজার জেলার সাথে। রাঙামাটি দলের সাথে কোচ হিসেবে মহিতোষ দেওয়ান ও ম্যানেজার সাইফুল অালম রাশেদ রয়েছেন।

Micro Web Technology

আরো দেখুন

ফোন হারিয়েছে বলে মোটর-সাইকেলে তুলে নেয় স্কুলছাত্রীকে, অতপর …

খাগড়াছড়ির দীঘিনালায় পঞ্চম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শহিদুল ইসলাম …

Leave a Reply