বান্দরবানব্রেকিং

টংকাবতী থেকে নিখোঁজ মোটর সাইকেল চালকের লাশ উদ্ধার

বান্দরবানের টংকাবতীতে ব্রিজের নিচ থেকে নিখোঁজ মোটর সাইকেল চালক সাজ্জাদ হোসেন (১৬) হাত-পা বাঁধা লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার বিকালে সাড়ে চারটায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বান্দরবানের লামা উপজেলার সরই ইউনিয়ন বাজার থেকে গত শুক্রবার সন্ধ্যায় দুজন যাত্রী নিয়ে মাঝেরপাড়া যাবার পথে নিখোঁজ হন ভাড়া মটর সাইকেল চালক সাজ্জাদ হোসেন (১৬)। নিখোঁজ হওয়ার পরেরদিন টংকাবর্তী ইউনিয়নের লামা-বান্দরবান সড়কের বাচারাব্রিজের নিচ থেকে নিখোঁজ চালকের হাত-পা বাঁধা অবস্থায় লাশ পাওয়া গেছে। সে সরই ইউনিয়নের বাসিন্দার আলী আহমেদের ছেলে। খবর দিয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চালকের হাত-পা বাধা লাশ উদ্ধার করেছে।

নিহত চালকের মা লায়লা বেগম ও বন্ধু মোহাম্মদ সেলিম জানান, শুক্রবার সন্ধ্যায় দুজন পাহাড়ি যাত্রী নিয়ে সরই থেকে মাঝেরপাড়ার উদ্দেশ্যে মটর সাইকেল নিয়ে রওনা হন নিহত সাজ্জাদ। কিন্তু অনেক রাতেও বাড়ি না ফেরায় বিভিন্নস্থানে খোঁজ খবর নেয়া হয়। সন্ধ্যার পরই নিহত সাজ্জাদের মোটর সাইকেল নিয়ে টংকাবতী কাঁচা রাস্তা দিয়ে দুজন বেড়িয়ে যেতে দেখেছেন কয়েকজন। কথাটি শোনার পর খোঁজাখুজির সময় ব্রিজের নিচে হাত-পা বাঁধা অবস্থায় তার লাশ দেখতে পায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিক উল্লাহ জানান, টংকাবতী ব্রিজের নিচ থেকে হাত-পা বাঁধা অবস্থায় কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহত কিশোর মটর সাইকেলে ভাড়ায় যাত্রী পরিবহন করতেন। গত শুক্রবার সন্ধ্যায় মোটর সাইকেলসহ কিশোর নিখোঁজ হন। ধারণা করা হচ্ছে-মোটর সাইকেল ছিনিয়ে নিতে যাত্রী সেজে গাড়িতে উঠে চালককে হত্যা করে মোটর সাইকেল নিয়ে পালিয়ে গেছে অপরাধীরা।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty + ten =

Back to top button