নীড় পাতা / পাহাড়ের সংবাদ / আলোকিত পাহাড় / জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ড পাচ্ছে ‘জীবন’

জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ড পাচ্ছে ‘জীবন’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুত্র সজীব ওয়াজেদ জয় এর প্রবর্তিত জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ডের জন্য মনোনীত হয়েছে পার্বত্য চট্টগ্রামের সর্বপ্রথম অনলাইন ব্লাড ব্যাংক ‘জীবন’। সারাদেশ থেকে এবছর প্রায় দুই হাজার ছয় শত আবেদন করা হয়েছে। এর মধ্যে যাচাই বাছাই সাপেক্ষে ৫০টি সংগঠনকে চূড়ান্ত করা হয়েছে। গত ১০ অক্টোবর ফিল্ড ভিজিট ও ১৬ অক্টোবরে ‘জীবন’র কার্যক্রমের উপর ডকুমেন্টারি তৈরী করা হয়।

আগামী ২৭ ও ২৮ অক্টোবর অনুষ্ঠেয় জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য ‘জীবন’র সহ-সভাপতি শহীদুল ইসলাম রাসেল ও সাধারন সম্পাদক সাজিদ বিন জাহিদ বৃহস্পতিবার রাতে ঢাকা রওনা হয়েছেন।

‘জীবন’র প্রতিষ্ঠাতা ও সভাপতি আনোয়ারুল কবির পাটোয়ারী জানান, পার্বত্যাঞ্চলের রোগীদের বিনামূল্যে রক্তদানের জন্য সাত বছর আগে এই সংগঠনের উদ্যোগ নেয়া হয়েছিল। সকলের ঐকান্তিক ও আন্তরিক সহযোগিতার কারণে ‘জীবন’ এখানকার মানুষের আস্থা ও ভালবাসার সংগঠন হিসেবে স্থান করে নিয়েছে। জাতীয় পর্যায়ে এবছর জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ডের জন্য মনোনীত হয়েছে ‘জীবন’। এজন্য তিনি শুরু থেকে যারা কাজ করেছেন সমর্থন যুগিয়েছেন সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

আরো দেখুন

ক্যাম্পাসবার্তার সম্মাননা প্রদান বিধান চন্দ্র বড়ুয়াকে

রাঙামাটি সরকারি কলেজের বিদায়ি উপাধ্যক্ষ প্রফেসর বিধান চন্দ্র বড়ুয়া সরকারি চাকরি থেকে অবসর গ্রহণে বিদায়ী …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

one × five =