ব্রেকিংরাঙামাটিলিড

জেলা যুবদলের সভাপতি আটক

বান্দরবানে যুবদলের জেলা সভাপতিসহ ২ জনকে আটক করা হয়েছে।
রোববার সন্ধ্যায় বান্দরবান শহরের চৌধুরী মার্কেটস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে পুলিশ যুবদলের ২ জন নেতাকে আটক করেছে। এরা হলেন- জেলা যুবদল সভাপতি হারুনর রশিদ ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন পেঠান।
এদিকে আটকের পরও বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী বান্দরবানে আলোচনা সভা এবং দোয়া-মোনাজাতের মাধ্যমে পালিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতিকের প্রার্থী সাচিং প্রু জেরী। প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে তিনি বেগম জিয়ার মুক্তি আন্দোলনে আগামীতে সবাইকে ঐক্যবদ্ধভাবে অংশগ্রহনের আহবান জানান এবং প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানের আগে বিনা কারনে দুই নেতাকে আটকের নিন্দা জানিয়ে অনতিবিলম্বে তাদের মুক্তির দাবী জানান।
এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মো: ওসমান গণি, প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক শিমুল দাশ, স্বেচ্ছাসেবক দল নেতা জাহাঙ্গীর, ১নং যুগ্ম সম্পাদক মো: আব্দুল আলীম মুন্না প্রমুখ।
আলোচনা সভার শেষ পর্যায়ে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্থতা কামনায় বিশেষ দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।
MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button