ব্রেকিংরাঙামাটি

জেলা প্রশাসকের গণশুনানিতে এক মায়ের কৃতজ্ঞতা প্রকাশ

রাঙামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অনুভূতি প্রকাশ করেছেন। জেলা প্রশাসনের সাপ্তাহিক গণশুনানিতে উপস্থিত এক রোগীর মা তাঁর সন্তানের চিকিৎসার সহায়তার করায় কৃতজ্ঞতা জানাতে আসেন। জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ কৃতজ্ঞতা জানাতে আসা শিশুর মায়ের বক্তব্য ও মেয়েটির সুস্থটা দেখে আপ্লুত হয়ে পড়েন। যেটি পরে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান। নিচে হুবহু সেই বক্তব্যটি তুলে ধরা হলো।

পূর্বের ছবি

“২৪/০৪ /২০১৯ তারিখের গণশুনানিতে হাজির হন নাসিমা আক্তার তার ৪ মাস বয়সের শিশু কন্যাকে নিয়ে। তিনি জানান তার মেয়েটি ক্লাবফুট রোগে আক্রান্ত কিন্তু অর্থের অভাবে মেয়েকে চিকিৎসা করাতে পারছেন না। ডাক্তার বলেছেন চিকিৎসা করাতে পারলে সম্পূর্ণ ভালো হয়ে যাবে।

তাৎক্ষণিক ডা: মিন্টু চাকমার সাথে যোগাযোগ করা হলো এবং জেলা প্রশাসনের পক্ষ থেকে সম্পূর্ণ চিকিৎসার ব্যয়ভারের নিশ্চয়তা দেয়া হলো। ইতোমধ্যে Tinotomy অপারেশন এবং বেশ কয়েকবার প্লাস্টারসহ লোহার তৈরি বিশেষ জুতা পরিবর্তন করা হলো।

অদ্য নাসিমা আক্তার গণশুনানিতে হাজির হলেন কৃতজ্ঞতা জ্ঞাপন করার জন্য। বর্তমানে মেয়েটিকে অনেকটা সুস্থ দেখে আবেগে আপ্লত হলাম এবং বাকি চিকিৎসার জন্য প্রয়োজনীয় অর্থ প্রদানের আশ্বাস দিলাম।”

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button