রাঙামাটি

জেলা প্রশাসককে বিদায়ী শুভেচ্ছা রাঙামাটি প্রেসক্লাবের

নিজস্ব প্রতিবেদক
রাঙামাটির বিদায়ী জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদকে বিদায়ী শুভেচ্ছা জানিয়েছে সাখাওয়াত হোসেন রুবেল ও আনোয়ার আল হকের নেতৃত্বাধীন রাঙামাটি প্রেসক্লাব।
মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসকের বিদায় উপলক্ষে এই প্রেসক্লাবের আয়োজনে বিদায়ী শুভেচ্ছা বিনিময়কালে জেলা প্রশাসক বলেন, বুদ্ধিমান মানুষ তাদের দায়িত্ব পালন করে যায়, আর বোকা মানুষ অন্যের সমালোচনা নিয়ে ব্যস্ত থাকে, অন্যের ক্ষতি করার চেষ্টা চালায়। তাই তো আমাদের সকলের উচিত নিজ জায়গা থেকে দায়িত্ব পালন করা।

তিনি আরও বলেন, আমি রাঙামাটিতে দায়িত্ব গ্রহণের পর রাঙামাটি সংবাদকর্মীদের অকৃত্রিম সহযোগিতা পেয়েছি। রাঙামাটি প্রেসক্লাবে সদস্য অন্তর্ভুক্তির বিষয়ে প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে কথা বলার পর তারা বিজ্ঞপ্তির মাধ্যমে সদস্য অন্তর্ভুক্তির আহ্বান জানান এবং তারই প্রেক্ষিতে প্রেসক্লাবে সাতজন সদস্য অন্তর্ভুক্ত করা হয়েছে। এজন্য আমি প্রেসক্লাব কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই। ভবিষ্যতেও যাতে এই ধারা বজায় থাকে সে আহ্বান জানান জেলা প্রশাসক। জেলা প্রশাসক বলেন, আমি দায়িত্ব পালনকালে যারাই আমার কাছে সহযোগিতার জন্য এসেছেন, আমি কাউকেই নিরাশ করিনি। যতদূর পেরেছি সহযোগিতা করেছি, এখনো অনেক শিক্ষার্থীকে মাসিক টাকা দিচ্ছি, শুধুমাত্র তাদের পড়ালেখা চালিয়ে যাওয়ার জন্য। রাঙামাটি পার্কের উন্নয়নে উন্নয়ন বোর্ড থেকে আরো একটি প্রকল্প ইতোমধ্যে পাশ হয়েছে। পার্কটি উন্নয়নে আমাদের আরো পরিকল্পনা রয়েছে। ধারাবাহিকভাবে পার্কটি উন্নয়ন হবে।

প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল তাঁর বক্তব্যকালে জেলা প্রশাসকের তিন বছরের দায়িত্ব পালনকালে রাঙামাটির জন্য যেসব কাজ করে গেছেন তার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, রাঙামাটিতে বর্তমানে গণশুনানি এক ভিন্ন মাত্রা পেয়েছে। পাশাপাশি রাঙামাটি পার্ককে যে জায়গায় নিয়ে গেছেন এজন্য রাঙামাটিবাসী তাঁকে আজীবন স্মরণ রাখবে।

প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেলের সভাপতিত্বে এতে আরও উপস্থিত ছিলেন রাঙামাটি প্রেসক্লাবের সাবেক সভাপতি একেএম মকছুদ আহম্মদ, সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, সাবেক সাধারণ সম্পাদক মো. আলী, নির্বাহী সদস্য মো. মাহবুব আলম, সাবেক সাধারণ সম্পাদক মো. ইলিয়াস, অর্থ সম্পাদক পুলক চক্রবর্তী।

আলোচনা সভার শুরুতেই প্রধান অতিথিকে উত্তরীয় প্রদান করা হয় এবং সভা শেষে জেলা প্রশাসককে প্রেসক্লাবের পক্ষ থেকে স্মারক উপহার প্রদান করা হয়।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button