রাঙামাটি

জেলা পর্যায়ে কাপ্তাই উপজেলা বালক দল জয়ী

বঙ্গবন্ধু জাতীয় ফুটবল টুর্নামেন্ট(অনুর্ধ্ব-১৭)

কাপ্তাই প্রতিনিধি ॥
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক(অনূধর্ব- ১৭) এর রাঙামাটি জেলা পর্যায়ে প্রথম রাউন্ডে কাপ্তাই উপজেলা বালক দল জয়ী হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় রাঙামাটি চিংহ্লা মং মারী স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় কাপ্তাই উপজেলা দল ২-০ গোলে জুরাছড়ি উপজেলা দলকে পরাজিত করে পরবর্তী রাউন্ডে উত্তীর্ণ হয়। কাপ্তাই উপজেলা দলের পক্ষে ফয়সাল এবং মারুফ ১টি করে গোল করেন। কাপ্তাই দলের অধিনায়কের দায়িত্ব পালন করেন হ্রদয় ধর।

এদিকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা(অনূর্ধ্ব-১৭) বিভাগে কাপ্তাই উপজেলা ৬-০ গোলে জুরাছড়ি বালিকা দলের কাছে পরাজয় বরণ করে প্রথম রাউন্ড হতে বিদায় নেন। কাপ্তাই উপজেলা বালক দলের ম্যানেজারের দায়িত্ব পালন করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বির্দশন বড়ুয়া এবং বালিকা দলের ম্যানেজারের দায়িত্ব পালন করেন উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য নূর বেগম মিতা।

কাপ্তাই উপজেলা বালক এবং বালিকা উভয় দলের কোচের দায়িত্ব পালন করেন উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক মাহাবুব হাসান বাবু।
বৃহস্পতিবার সকালে ২টি খেলা পরিচালনা করেন হাসমত আলী, সহকারী ঃ সুমন রায় চৌধুরী ও মোঃ মঈনুদ্দিন এবং ৪র্থ রেফারির দায়িত্ব পালন করেন রাজন ত্রিপুরা।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button