নীড় পাতা / ব্রেকিং / জেলা পরিষদ চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদ আওয়ামীলীগের
parbatyachattagram

বাঘাইছড়ির পর রাঙামাটিতে সংবাদ সম্মেলন

জেলা পরিষদ চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদ আওয়ামীলীগের

বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমাকে মোবাইল ফোনে গুলি করে হত্যার হুমকির প্রতিবাদে রাঙামাটিতে সাংবাদিক সম্মেলন ও মানববন্ধন করেছে বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগ।
মঙ্গলবার সকালে রাঙামাটি জেলা আওয়ামীলীগের কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন বলেন, আঞ্চলিক সশস্ত্র সংগঠনের সন্ত্রাসীদের সন্ত্রাসী কর্মকান্ডের কারনে রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যানসহ আওয়ামীলীগের নেতাকর্মীদের জীবন আজ হুমকির সম্মুখিন। সাধারণ মানুষও আজ জিম্মি। আঞ্চলিক সশস্ত্র সংগঠনের সন্ত্রাসীরা ইতিপূর্বে বেশ কিছু হত্যাকান্ড ঘটিয়েছে এবং বেশ কয়েকজন আওয়ামীলীগ নেতাকর্মীদের হত্যা করেছে। তাই বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি বৃষকেতু চাকমাকে গুলি করে হত্যার হুমকি প্রদানকারীসহ এইসব সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার পূর্বক দৃষ্টন্তমুলক শাস্তি দাবি জানান।
উল্লেখ্য, গত ১৪ জানুয়ারি সকালে এবং ১৫ জানুয়ারি রাতে চেয়ারম্যান বৃষকেতুর মোবাইল ফোনে একটি অজ্ঞাত নম্বর থেকে তাকে গুলি করে মেরে ফেলার হুমকিসহ অশালিন ভাষায় একাধিক ক্ষুদে বার্তা পাঠানো হয়। এই ঘটনার পরিপ্রেক্ষিতে গত ১৭ই জানুয়ারী আমতলী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি রাসেল চৌধুরী বাদী হয়ে বাঘাইছড়ি থানায় একটি মামলা দায়ের করেন, যার মামলা নং-৪৭১। এরপর পরই রাসেল চৌধুরীর কাছ থেকে শোভা কান্ত চাকমা নামের এক ব্যক্তি মোবাইল ফোনে ৫ লক্ষ টাকা চাঁদা দাবী করে।তা না হলে চেয়ারম্যানসহ তাকে গুলি করে মেলে ফেলার হুমকি প্রদান করে। এই ব্যাপারে গত ২০ জানুয়ারী রাঙামাটি বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালতে সিআর মামলা দায়ের করা হয়। যার মামলা নং-২৮।
এ সময় আরো উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা আওয়ামীলীগের সহ সভাপতি হাজী কামাল উদ্দিন, বাঘাইছড়্ উিপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি প্রিয় নন্দ চাকমা, আনোয়ার হোসেন, অলিভ চাকমা, যুগ্ন সাধারণ সম্পাদক অমেলেন্দু চাকমা, প্রচার সম্পাদক রাসেল চৌধুরী, রাঙামাটি পৌর আওয়ামীলীগের জমির হোসেন, বাঘাইছড়ি পৌর কাউন্সিলর পারভেজ আলী।

Micro Web Technology

আরো দেখুন

ফোন হারিয়েছে বলে মোটর-সাইকেলে তুলে নেয় স্কুলছাত্রীকে, অতপর …

খাগড়াছড়ির দীঘিনালায় পঞ্চম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শহিদুল ইসলাম …

Leave a Reply