ব্রেকিংরাঙামাটিলিড

জেএসএস’র বিরুদ্ধে ৩ আওয়ামীলীগ কর্মীকে মারধরের অভিযোগ

গত ২৮ জানুয়ারি রাঙামাটি শহরে সচেতন নাগরিক কমিটি আয়োজিত অবৈধ অস্ত্র,সন্ত্রাসও চাঁদাবাজির বিরুদ্ধে মহাসমাবেশে অংশ নেয়ার অপরাধে বিলাইছড়ি উপজেলার তিন আওয়ামীলীগের নেতাকর্মীকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে স্থানীয় জনসংহতি সমিতির বিরুদ্ধে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা সদরের তিনকুনিয়া এলাকায় একটি দোকানে বসে চা খাওয়ার সময় ১ নং বিলাইছড়ি সদর ইউনিয়নে তিনকুনিয়া নামক ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মৃনাল কান্তি তঞ্চঙ্গ্যা, ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য জব্বার কার্বারী ও জয় চান কার্বারীসহ ৩ জনকে কুপিয়ে জখম করে একদল দুষ্কৃতকারি। গুরুতর আহত তিনজকে বিলাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান জানিয়েছেন,মঙ্গলবার সন্ধ্যায় তিনকুনিয়ায় একটি দোকানে চা খাচ্ছে, এমন সময় ১০/১২ জন সশস্ত্র ব্যক্তি অস্ত্র নিয়ে হামলা চালায়। গত ২৮ জানুয়ারি অবৈধ অস্ত্র ও চাঁদাবাজির বিরুদ্ধে মহাসমাবেশে অংশ নেয়ায় সন্ত্রাসী সংগঠন জেএসএস এই ঘটনা ঘটিয়েছে’ বলেও মন্তব্য করেছেন তিনি।

রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর অভিযোগ করেছেন, সচেতন নাগরিক কমিটির উদ্যোগে অবৈধ অস্ত্রবিরোধী সমাবেশে অংশ নেয়ায় আমাদের তিন নেতাকর্মীকে মারধর করে গুরুতর আহত করেছে জেএসএস সন্ত্রাসীরা। এই হামলার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করা না হলে কঠোর কর্মসূচী ঘোষণা করা হবে।

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির মুখপাত্র সজীব চাকমা অভিযোগ অস্বীকার করে বলেছেন, জেএসএস এসব কাজ করেনা। আমাদের ভাবমূর্তি নষ্ট করার জন্য এসব অপপ্রচার চালানো হচ্ছে।

বিলাইছড়ি থানার অফিসার ইনচার্জ নাছির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন পর্যন্ত কোন মামলা দায়ের করা হয় নি। আহতরা এই ঘটনার জন্য জেএসএসকে দায়ি করছে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button
%d bloggers like this: