নীড় পাতা / করোনাভাইরাস আপডেট / জুরাছড়ি চাকুরিজীবি সমিতির ত্রাণ বিতরণ
parbatyachattagram

জুরাছড়ি চাকুরিজীবী সমিতির উদ্যোগে জুরাছড়ি উপজেলার দুমদুম্যা ও মৈদং ইউনিয়নের দুস্থ পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। রোববার জুরাছড়ি উপজেলার ফকিরাছড়া বাজারে ত্রাণ বিতরণ করা হয়। এর আগেও সমিতির পক্ষ থেকে জুরাছড়িতে ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থেকে ত্রাণ বিতরণ করেন মৈদং ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান রোহিনী কুমার চাকমা। এ সময় উপস্থিত ছিলেন দুমদুম্যা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তরুণ মনি চাকমা, দুমদুম্যা ইউনিয়ন পরিষদের সদস্য সুনীল বিহারী চাকমা, মৈদং ইউনিয়ন পরিষদের সদস্য অনিল চাকমা, ফেনু কার্বারি ও ধনঞ্জয় কার্বারি। ত্রাণ সামগ্রী বিতরণে সমিতির প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন আশাপূর্ণ চাকমা, সুনীল বরণ চাকমা ও রিকো চাকমা। ত্রাণ বিতরণে সহায়তা করেন প্রাক্তন ইউপি রাঙ্গীদাস চাকমা ও বিশ্বকর্মা চাকমা। সমিতির অন্যতম সদস্য প্রচারক চাকমা ও নিরোদ কুমার চাকমা জুরাছড়িতে ত্রাণ বিতরণ কাযক্রমে সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করেন।

সমিতির সভাপতি জগজ্যোতি চাকমা জানান যে, রাঙামাটি জেলা সদরে বসবাসরত জুরাছড়ি উপজেলার চাকুরিজীবীদের নিয়ে গড়া এ সমিতি জুরাছড়ি উপজেলার বিভিন্ন দুর্গম এলাকায় করোনাকালীন যে সব পরিবার আর্থিক সংকটের মধ্য দিয়ে দিনযাপন করছিলো তাদের সহায়তা করার লক্ষ্যে একটি সহায়তা তহবিল গঠন করে। সামাজিক যোগাযোগ মাধ্যম ও মোবাইলে আন্তঃযোগাযোগের মাধ্যমে তহবিল সংগ্রহ করা হয়। জুরাছড়িবাসি ৮৫ জন সরকারি চাকরিজীবী এ আর্থিক সহায়তা দিয়েছেন। দাতাদের মধ্যে সরকারের যুগ্মসচিব পযায়ের কর্মকর্তাও রয়েছেন।

তিনি আরো বলেন, দাতাদের সহায়তার হাত আমাদের উদ্যোগকে আরো বেগবান করেছে তাতে কোনো সন্দেহ নেই। আমরা শুধু উদ্যোগের অংশীদার, বলতে দ্বিধা নেই, দাতাদের উদারতা ও দানশীল মননশীলতাই আমাদের উদ্যোগকে সফলতার দোরগড়ায় পৌঁছে দিয়েছে। তা না হলে এ সংকটময় মুহূর্তে এসব দুস্থ পরিবারগুলো পাশে দাঁড়ানো আমাদের পক্ষে সম্ভব হতো না।

Micro Web Technology

আরো দেখুন

পাড়াকর্মী সানুখই মারমার অসাধারণ কাজ

রাঙামাটির রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের ছাগলখাইয়া পাড়াকেন্দ্রের পাড়াকর্মী সানুখই মারমার সহযোগিতায় বন্ধ হলো বাল্যবিবাহ। পাড়াকর্মী …

Leave a Reply