ব্রেকিংরাঙামাটি

জুরাছড়ি আওয়ামীলীগের শোক ও আলোচনা সভা

রাঙামাটির দূর্গম জুরাছড়িতে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের আয়োজনে ২১শে আগষ্ট গ্রেনেড হামলার স্মরণে শোক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার জুরাছড়ি উপজেলার বিশ্রামাগার মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জুরাছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রবর্তক চাকমার সভাপতিত্বে ও জুরাছড়ি উপজেলা আওয়ামী যুবলীগ নেতা রন্টু চাকমার সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য দেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা বনবিহারী চাকমা, জুরাছড়ি উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি জ্ঞানমিত্র চাকমা জুরাছড়ি উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি চারু বিকাশ চাকমা, সহ-সভাপতি চিরঞ্জীব চাকমা, সহ-সভাপতি অনিল কুমার কার্বারী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক পবন বিকাশ চাকমা, যুবলীগ নেতা অরবিন্দু চাকমা, কৃষকলীগের সভাপতি রিতেশ চাকমা, মহিলা আওয়ামীলীগের সভাপতি কলপিতা চাকমা, মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিতা চাকমা, জুরাছড়ি উপজেলা ছাত্রলীগ সভাপতি রিকো চাকমা, সাধারণ সম্পাদক ধনবিকাশ চাকমা’সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।
সভায় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা বলেন, বর্তমান সরকার জনবান্ধব ও উন্নয়নমূখী সরকার। শিক্ষা, স্বাস্থ্য, কৃষি যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের পাশাপাশি অর্থনৈতিক উন্নয়নে এ সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, বর্তমানে দেশে বন্যা পরিস্থিতি মোকাবেলা’সহ বণ্যায় ক্ষতিগ্রস্থ দূর্গতদের উন্নয়নে এ সরকার কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন, বিগত জাতীয় সংসদ নির্বাচনে বিভিন্ন মহল সাধারণ জনগনদের বিভিন্ন প্রতিশ্রুতি দিলেও অবৈধ অস্ত্র ও সন্ত্রাসী মুলক কার্যকলাপের মধ্য দিয়ে নির্বাচনে তারা অস্ত্রবাজি করে কেন্দ্র দখল করে ভোট ডাকাতি করেছে। তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে তাদের বিগত সময়ের মতো নাশকতামূলক কার্যকলাপ ঠেকাতে আমাদের সকল নেতৃবৃন্দের প্রস্তুত থাকতে হবে।
জননেতা দীপংকর তালুকদারের নেতৃত্বে আগামী নির্বাচনে ২৯৯নং আসনটি জয় করে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়ার লক্ষ্যে নেতাকর্মীদের কাজ করার আহবান জানান তিনি।

 

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button