ব্রেকিংরাঙামাটিলিড

জুরাছড়িতে রাঙামাটি জেলা প্রশাসকের কর্মব্যস্ত একদিন

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে নির্মিত জুরাছড়ি উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার উদ্বোধন করেছেন রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ। বৃহস্পতিবার রাঙামাটি জেলা প্রশাসক জুরাছড়ি উপজেলা পরিদর্শন কালে এ শহীদ মিনার উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রাশেদ ইকবাল, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, হেডম্যান-কার্বারী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, হেডম্যান-কার্বারী ও গণ্যমান্য ব্যক্তিদের সাথে আইন-শৃঙ্খলা, মানসম্মত শিক্ষা, দুর্নীতি দমন ও অন্যান্য বিষয়ে মতবিনিময় অনুষ্টিত হয়।

মতবিনিময়কালে জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ জুরাছড়ি উপজেলার মানুষের জীবন মান উন্নয়ন ও আইন-শৃঙ্খলা রক্ষায় উপস্থিত সকলের বক্তব্য শুনেন।

জুরাছড়ি পরিদর্শনকালে তিনি উপজেলার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, থানা, চকপতিঘাট কমিউনিটি ক্লিনিক, একটি বাড়ি একটি খামার প্রকল্পের পল্লী সঞ্চয়ী ব্যাংক, ১৪৮ নং চকপতি ঘাট মৌজা হেডম্যান অফিস, জুরাছড়ি ইউনিয়ন পরিষদ, অফিসার্স ক্লাব এবং পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের উন্নয়ন প্রকল্প জুরাছড়ি-বিলাইছড়ি সংযোগ ব্রিজ পরিদর্শন করেন।

একই সময়ে জেলা প্রশাসক জুরাছড়ি উপজেলার চকপতিঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়, পানছড়ি ভূবনজয় মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, বনযোগী সরকারি প্রাথমিক বিদ্যালয়, পেরাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়, ভ্বুনজয় সরকারি উচ্চ বিদ্যালয় ও অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেন। এসময় তিনি শিক্ষাপ্রতিষ্ঠান সমূহের সার্বিক খোঁজখবর নেয়ার পাশপাশি শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে স্কুলের পোষাক ও বাদ্যযন্ত্র বিতরণ করেন। জুরাছড়ি পরিদর্শনের সময় তিনি জুরাছড়ি অ্যাপসও উদ্বোধন করেন।

এই বিভাগের আরো সংবাদ

১টি কমেন্ট

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button
%d bloggers like this: