ব্রেকিংলাইফস্টাইললিড

জি-সিরিজের ব্যানারে রিলিজ হচ্ছে সাইক্লোন’র ‘রূপসী’

এই ঈদের ছুটিতেই

দশ বছর আগে এক শরতে পথচলা শুরু করা পাহাড়ের ব্যান্ড ‘সাইক্লোন’। এক দশক পর এই কোরবানির ঈদে নিজেদের প্রথম মৌলিক গান নিয়ে আসছে। জি-সিরিজ এর ব্যানারে প্রকাশিতব্য ‘রূপসী’ গানটি ব্যান্ডটির প্রথম মৌলিক গানই শুধু নয়,ইতোমধ্যেই বিভিন্ন কনসার্টে গাওয়ার কারণে বেশ জনপ্রিয়ও। ব্যান্ডলিডার,ভোকাল জিকো মারমা’র সুর ও সঙ্গীতে ‘ নূপুর পায়ে চাদর গায়ে,দেখেছি তোমায় আমি,প্রথম দেখায় পাগল হয়েছি,বোঝাতে পারিনি’-এমন প্রতিটি শব্দই বেশ হৃদয়কাড়া। রাঙামাটি শহরের বিভিন্ন স্থানে গানটির শ্যুটিং হয়েছে।

ব্যান্ডটির ভোকাল জিকো মারমা বলেন- ‘বর্তমানে আমাদের প্রায় ১০/১২ টি মৌলিক গান রয়েছে। তার মধ্যে ‘রূপসী’ গানটি বেশ জনপ্রিয়। তাই প্রথম মৌলিক গান হিসেবে রূপসী কেই আমরা বেছে নিয়েছি। ২০১১ সালের কোন এক শীতের সন্ধ্যায় গানটি লিখা। আশা করছি গানটি শ্রোতাদের মন জয় করতে পারবে। অনেক বেশি ভালবাসা এবং অনুপ্রেরণা পেয়েছি প্রনের শহরের মানুষের কাছ থেকে। সবাই আমাদের জন্য আর্শীবাদ করবেন। আমরা যাতে আমাদের স্বপ্ন পূরন করতে পারি।’

ব্যান্ডটির সদস্য কনক শুভ জানালেন-‘সাইক্লোনের যাত্রা শুরু হয় ২০১০ সালে। সাইক্লোনের সদস্য সংখ্যা ছয় জন। প্রায় দশ বছরের এই দীর্ঘ যাত্রাতে বিভিন্ন কনসাটের পাশাপাশি বাংলাদেশ টেলিভিশন এবং বিভিন্ন এফএম রেডিওতে শো করেছি আমরা। সাইক্লোন একটি রক ব্যান্ড। আমরা হার্ড রক, অল্টার নেট রক ফিউশন করে থাকি। আমাদের ভবিষ্যৎ পরিকল্পনা হচ্ছে আমাদের মৌলিক গান নিয়ে কাজ করার।’

জিকো,কনক,বনি,মিশু,কুসুম,বিধান এর ‘সাইক্লোন’ই তিন পার্বত্য জেলার এই প্রথম কোন ব্যান্ড,যাদের মৌলিক গান জি-সিরিজের ব্যানারে রিলিজ হচ্ছে।

এদিকে রাঙামাটির অন্যতম জনপ্রিয় এই ব্যান্ডের ‘রূপসী’ গানটি জি-সিরিজের ব্যানারে রিলিজ হওয়ার খবরে উৎফুল্ল ব্যান্ডটির ভক্ত শ্রোতারা। একই সাথে পাহাড়ের তিন জেলা রাঙামাটি-খাগড়াছড়ি এবং বান্দরবানের বিভিন্ন ব্যান্ড ও সলো শিল্পীরাও সাইক্লোন’র অগ্রযাত্রাকে সাধুবাদ জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেকেই রিলিজ হতে যাওয়া গানটির প্রমো শেয়ার করে শুভকামনা জানাচ্ছেন। অধীর আগ্রহে সবাই প্রতীক্ষা করছেন প্রিয় ব্যান্ডের প্রথম মৌলিক গান রিলিজের ক্ষণটির।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button