খাগড়াছড়ি

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মহালছড়িতে মতবিনিময় সভা

মহালছড়ি প্রতিনিধি ॥
খাগড়াছড়ি জেলার মহালছড়িতে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ‘নিরাপদে মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এ প্রতিপাদ্য বিষয় নিয়ে ২৩ জুলাই থেকে ২৯ জুলাই পর্যন্ত সাত দিন যাবত সারাদেশের ন্যায় মহালছড়িতেও শুরু হয়েছে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২।

এ উপলক্ষে ২৩ জুলাই শনিবার সকাল ১০টায় সময় মহালছড়ি উপজেলা মৎস্য অধিদপ্তরে উপজেলা মৎস্য কর্মকর্তা প্রবীণ চন্দ্র চাকমা স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করেছেন। এই সময় মৎস্য অফিসের কর্মকর্তা প্রবীণ চন্দ্র চাকমা ছাড়াও দপ্তরের কর্মচারী ও স্থানীয় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় মৎস্য অফিসের কর্মকর্তা প্রবীণ চন্দ্র চাকমা জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মহালছড়িতে সাত দিন যাবত গৃহীত বিভিন্ন কর্মসূচি সম্পর্কে সাংবাদিকদের অবহিত করেন এবং কর্মসূচি বাস্তবায়নের জন্য সাংবাদিকদের সহায়তা কামনা করেন।

সাতদিন যাবত বিভিন্ন কর্মসূচির মধ্যে রয়েছে উপজেলায় বিভিন্ন ব্যানার, ফেস্টুন ও মাইকিং এর মাধ্যমে ব্যাপক প্রচারণা, গুরত্বপূর্ণ প্রতিষ্ঠানের জলাশয়ে পোনা মাছ অবমুক্তকরণ, বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ে নির্মিত প্রামাণ্যচিত্র প্রদর্শন, গুরত্বপূর্ণ এলাকার মৎস্যচাষীদের মাছ চাষ বিষয়ক পরামর্শ প্রদান, পুকুরের মাটি ও পানি পরীক্ষা সহ মৎস্যজীবিদের কল্যাণে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − five =

Back to top button