নীড় পাতা / ব্রেকিং / ‘জনপ্রতিনিধি ও মিডিয়ার সুসম্পর্ক থাকাটা অত্যন্ত জরুরী’
parbatyachattagram

রাঙামাটিতে দৈনিক সাঙ্গু’র বর্ষপূর্তির অনুষ্ঠানে মেয়র আকবর

‘জনপ্রতিনিধি ও মিডিয়ার সুসম্পর্ক থাকাটা অত্যন্ত জরুরী’

‘জনপ্রতিনিধি ও মিডিয়ার মধ্যে সবসময় সুসম্পর্ক থাকাটা অত্যন্ত জরুরী, কারণ সাংবাদিকদের সাথে সঠিকভাবে সমন্বয় করতে পারলে তাদের মাধ্যমে সমাজের অনেক কিছু যেমন দ্রুত জানা যায়, তেমনি সমাজে যেসব সমস্যা রয়েছে সেসব সমস্যা সমাধানে ভূমিকাও রাখা যায়।’

দৈনিক পত্রিকা সাঙ্গুর ১৮ বর্ষে পদার্পণ উপলক্ষে রাঙামাটি পৌরসভা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পৌরসভা মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী এসব কথা বলেন।

প্রবীণ সাংবাদিক ও দৈনিক গিরিদর্পণ পত্রিকার সম্পাদক একেএম মকছুদ আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত এবং দৈনিক সাঙ্গু রাঙামাটি জেলার স্টাফ রিপোর্টার মনসুর আহম্মেদের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক সাঙ্গু ও দৈনিক বায়ান্ন পত্রিকার সম্পাদক ও প্রকাশক কবির হোসেন সিদ্দিকী, রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, দৈনিক বায়ান্ন পত্রিকার চট্টগ্রাম ব্যুরো প্রধান হুমায়ুন কবীর, দৈনিক সাঙ্গুর ব্যবস্থাপনা সম্পাদক মোঃ মামুনুর রশিদ, দৈনিক সাঙ্গুর নির্বাহী সম্পাদক মেজবাহ উদ্দিন, দৈনিক রাঙামাটির ব্যবস্থাপনা সম্পাদক বেগম সুফিয়া কামাল ঝিমি, রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক ফজলুর রহমান রাজন প্রমূখ।
বিশেষ অতিথির বক্তব্যে দৈনিক সাঙ্গু পত্রিকার সম্পাদক ও প্রকাশক কবির হোসেন সিদ্দিকী বলেন অনেক চড়াই উৎরাই পেরিয়ে দৈনিক সাঙ্গু এখন বৃহত্তর চট্টগ্রামের জনপ্রিয় পত্রিকা। শত ষড়যন্ত্র-বাধা বিপত্তির মাঝে ও আমাদের কলম থেমে থাকেনি। জনগনের কল্যাণে দেশের কল্যাণে সাঙ্গু যেভাবে কাজ করে যাচ্ছে সেভাবেই কাজ করে যাবে।

সভাপতির বক্তব্যে দৈনিক গিরিদর্পণ সম্পাদক একেএম মকছুদ আহমদ বলেন, পার্বত্য চট্টগ্রামে যারা সাংবাদিকতা করে তাদের অনেক রকম পরিস্থিতির মূখোমুখি হতে হয়। তিনি বলেন, চট্টগ্রাম বিভাগ থেকে প্রকাশিত দৈনিক পত্রিকা সাঙ্গুর ১৮ বছর পূর্ণ হলো। এটা অনেক বড় একটি সাফল্য কারন একটি দৈনিক পত্রিকা চালানো সহজ বিষয় নয়। সাঙ্গু ১৮ বছর ধরে সফলতার সাথে যেভাবে এগিয়ে যাচ্ছে ভবিষ্যতে আরো এগিয়ে যাবে। পার্বত্য চট্টগ্রামের সমস্যা তুলে ধরার জন্য তিনি সাঙ্গু পত্রিকার কর্তৃপক্ষকে অনুরোধ জানান।

আলোচনাসভা শেষে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য দৈনিক সাঙ্গুর পক্ষ থেকে রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক সাংবাদিক ফজলুর রহমান রাজন ও রাঙামাটির তরুন সমাজসেবক মোঃ আবু তৈয়বকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
এছাড়া রাঙামাটি পৌরসভা মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী এবং দৈনিক সাঙ্গু ও দৈনিক বায়ান্ন পত্রিকার সম্পাদক ও প্রকাশক কবির হোসেন সিদ্দিকীকে সম্মননা স্মারক প্রদান করা হয়। আলোচনাসভা শেষে একটি আনন্দ র‌্যালি বের করা হয়। অনুষ্ঠানে দৈনিক সাঙ্গু পত্রিকায় কর্মরত চট্টগ্রাম বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলার প্রতিনিধিরা ও উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

পাড়াকর্মী সানুখই মারমার অসাধারণ কাজ

রাঙামাটির রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের ছাগলখাইয়া পাড়াকেন্দ্রের পাড়াকর্মী সানুখই মারমার সহযোগিতায় বন্ধ হলো বাল্যবিবাহ। পাড়াকর্মী …

Leave a Reply