ব্রেকিংরাঙামাটিলিড

‘জনগণের দ্বারপ্রান্তে সহজেই সেবা পৌঁছে দেওয়াই আমাদের কাজ’

সহজেই জনগণের দ্বারপ্রান্তে সেবা পৌঁছে দেওয়াই আমাদের কাজ। রাষ্ট্রের প্রতিনিধি হিসেবে জনগণের দুঃখ, দুর্দশা দেখা আমাদের কর্তব্য। কাপ্তাই উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি, মানসম্মত শিক্ষা, দুর্নীতি দমনসহ বিভিন্ন সেবামূলক কার্যক্রম ও উন্নয়নমূলক প্রকল্প বাস্তবায়নের অগ্রগতি নিয়ে মঙ্গলবার উপজেলা পরিষদ মিলনায়তন কক্ষে এক আলোচনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি জেলার নব নিযুক্ত জেলা প্রশাসক মোঃ এ কে এম মামুনুর রশিদ এ কথা বলেন।

কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার তারিকুল আলমের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দিলদার হোসেন, ভাইস চেয়ারম্যান নুর নাহার বেগম, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যন অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই থানা অফিসার ইনচার্জ সৈয়দ মোঃ নুর ও চন্দ্রঘোনা থানা অফিসার ইনচার্জ মাহমুদ। মতবিনিময় সভায় উপজেলার সুশীল সমাজ, জনপ্রতিনিধি, শিক্ষক, হেডম্যান-কার্বারি, সাংবাদিকসহ বিপুল সংখ্যক জনসাধারণ উপস্থিত ছিলেন।

উপস্থিত লোকজনের বিভিন্ন সমস্যা, আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের তথ্য তুলে ধরে তারা বক্তব্য রাখেন। সভার পূর্বে নব নিযুক্ত জেলা প্রশাসককে উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে জনপ্রতিনিধি ও উপজেলা বিভিন্ন প্রধানগণের উপস্থিতিতে লালগালিচা সংবর্ধনা দেয়া হয়।

প্রসঙ্গত, অতি সম্প্রতি রাঙামাটি জেলা প্রশাসক হিসেবে এ কে এম মামুনুর রশিদ যোগদানের পর জেলার ১০টি উপজেলার মধ্যে সর্বপ্রথম কাপ্তাই উপজেলায় সফর করেন। কাপ্তাইয়ের প্রাকৃতিক সৌন্দর্য, প্রশাসন ও সর্বস্তরের জনগণের আতিথেয়তা ও সম্প্রীতি দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন। মতবিনিময় সভা শেষে জেলা প্রশাসক কর্ণফুলী স্টেডিয়াম এর নবনির্মিত প্রধান ফটক উন্মোচন ও কর্ণফুলী ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button