ব্রেকিংরাঙামাটিলিড

জনগণের দোর গোড়ায় সেবা পৌঁছে দিবে ‘৩৩৩’

সামাজিক সমস্যার বিষয়ে জেলা প্রশাসককে জানাতে ও সরকারি সেবার তথ্য জানতে সরকারি উদ্যোগ ‘৩৩৩’ সংক্রান্ত সকলকে অবহিত করার লক্ষে রাঙামাটি জেলা প্রশাসনের আয়োজনে এক প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে রাঙামাটি জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়।

রাঙামাটির জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ’র সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শারমিন আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শিল্পি রাণী রায়সহ জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমকর্মীরা। কনফারেন্সে জেলা প্রশাসক জানান, সরকার একটি বিশেষ উদ্যোগ গ্রহণ করেছে, তা হলো ঘরে বসেই সরকারি বিভিন্ন সেবা সম্পর্কে জানা এবং একই সাথে কোনো অভিযোগ বা সহযোগিতা লাগলে তাও জানানো যাবে ৩৩৩ নাম্বারে ফোন করলে।

তিনি জানান, ‘এই ‘৩৩৩’ নাম্বারে ফোন করে সামাজিক সমস্যার প্রতিকার, সরকারি সেবা প্রাপ্তির পদ্ধতির তথ্য, সরকারি কর্মকর্তাদের যোগাযোগের তথ্য, বাল্য বিবাহ প্রতিরোধ, ভেজাল দ্রব্য, ভোক্তা অধিকার, ইসলামিক মাসআলা মাসায়েল, পর্যটন ও জেলা সম্পর্কিত তথ্য, নিরাপদ অভিবাসন সংক্রান্ত তথ্য ও অভিযোগ, ইভটিজিং, মাদক, জুয়া, ই-টিন সংক্রান্ত তথ্য, রেল সেবার তথ্য, পরিবেশ দূষণ, অবৈধ লাইসেন্স, ভাতা সংক্রান্ত অভিযোগ জানানো এবং জানা যাবে।’

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button