রাঙামাটি

ছয় গুচ্ছগ্রামের প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা

লংগদুতে

নিজস্ব প্রতিবেদক, লংগদু
রাঙামাটির লংগদু উপজেলায় অবস্থিত ৬টি গুচ্ছগ্রাম এর প্রতিনিধিবৃন্দের সাথে উপজেলা গুচ্ছগ্রাম বাস্তবায়ন কমিটির সদস্যবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৫সেপ্টেম্বর), লংগদু উপজেলা গুচ্ছগ্রাম বাস্তবায়ন কমিটির উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মাইনুল আবেদীন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ যোবায়ের হোসেন, মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল আলী (প্রমুখ)।
সভায় জানানো হয় উপজেলায় মোট ছয়টি গুচ্ছগ্রাম রয়েছে এগুলো হলো দিবা ঘনমোড় গুচ্ছগ্রাম, দিবা ভাইবোনছড়া গুচ্ছগ্রাম, দিবা কালাপাকুজ্জা গুচ্ছগ্রাম, দিবা হাজাছড়া গুচ্ছগ্রাম, দিবা উত্তর ইয়ারিংছড়ি গুচ্ছগ্রাম, দিবা কুড়কুড়িছড়ি গুচ্ছগ্রাম।
এসব গুচ্ছগ্রামের প্রতিনিধিদের মাধ্যমে গুচ্ছগ্রাম বাসিন্দাদের বিভিন্ন সমস্যা সম্পর্কে আলোচনা ও পর্যালোচনা করা হয়। এবং সমস্যাগুলো সমাধানের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণরে উদ্যোগ নেয় উপজেলা গুচ্ছগ্রাম বাস্তবায়ন কমিটি। এসময় গুচ্ছগ্রামের বাসিন্দারা উপস্থিত ছিলেন।

 

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button