ব্রেকিংরাঙামাটি

ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনিবাহী কমিটির সদস্য হলেন সুমন

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে মনোনীত হয়েছেন মোঃ শাহ নেওয়াজ সুমন।
কেন্দ্রীয় কেন্দ্রীয় কমিটির সভাপতি মো: সাইফুর রহমান সোহাগ ও সাধারন সম্পাদক এস এম জাকির হোসেন সাক্ষরিত এক চিঠিতে তাকে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য করার বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক প্রকাশ চাকমা।

মোঃ শাহ নেওয়াজ সুমন রাঙামাটি জেলা কমিটির সাবেক উপ শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক ছিলেন এবং রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সহসভাপতি। তার জৈষ্ঠ ভাই শাহ এমরান রোকন রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন এবং আরেক জৈষ্ঠ্য ভাই শাহ জামান রিপন রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক।

এদিকে শাহ নেওয়াজ সুমনকে ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য করায় তাকে অভিনন্দন জানিয়েছেন রাঙামাটি জেলা ছাত্রলীগের সহসভাপতি সাইফুল আলম রাশেদ,সাধারন সম্পাদক প্রকাশ চাকমা,রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক আহমেদ ইমতিয়াজ রিয়াদ,পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক অপু শ্রং লেপচা,খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমাসহ ছাত্রলীগ নেতারা। পৃথক পৃথক বিবৃতিতে তারা সুমনকে অভিনন্দন জানিয়ে বলেছেন, তার যোগ্য নেতৃত্ব ও পরিশ্রমের মাধ্যমে রাঙামাটি জেলা ছাত্রলীগসহ সারাদেশে ছাত্রলীগ আরো বেশি শক্তিশালী ও সুসংগঠিত হবে। তারা সুমনকে কেন্দ্রীয় কমিটির সদস্য করায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারন সম্পাদক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

১টি কমেন্ট

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button
%d bloggers like this: