ব্রেকিংরাঙামাটি

ছাত্রলীগকে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে

কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদককের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। তাই ছাত্রলীগের প্রত্যেকটি নেতাকর্মীকে অবশ্যই এই পরামর্শ ধারণ করতে হবে। মাদক থেকে নিজেকে দুরে রাখতে হবে এবং কঠোর প্রতিরোধ গড়ে তুলতে হবে।

গত বুধবার বিকেলে কাপ্তাই খালের মুখ ফরেস্ট অফিসের রেস্ট হাউজ প্রাঙ্গণে কাপ্তাই ইউনিয়নের বাংলা কলোনী ওয়ার্ড, ফুলবাগান ওয়ার্ড ও সি-ব্লক ওয়ার্ড ছাত্রলীগের নির্বাচন পরবর্তী আনন্দ সমাবেশ ও বনভোজন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, সমগ্র বাংলাদেশের মধ্যে কাপ্তাই উপজেলা হচ্ছে একটি শান্তিপ্রিয় এলাকা। এই উপজেলার সুনাম ও খ্যাতি সমগ্র দেশের কাছে মডেল স্বরূপ। তাই এই ধারাবাহিকতা ধরে রাখতে হবে। এজন্য প্রত্যেককে ছাত্রলীগ করার পাশাপাশি একজন মেধাবি ছাত্রও হতে হবে। আগামী প্রজন্ম দেশ ও জাতির নেতৃত্ব দিবে। তাই নিজেকে সেভাবে গড়ে তুলতে হবে। আর এর জন্য সার্বিক সহযোগিতা প্রদানে আমরা সবসময় সবার পাশে আছি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ কাপ্তাই শাখার সাধারণ সম্পাদক আব্দুল ওহাব, উপজেলা আ’লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ আবুল কাসেম, ইউপি সদস্য সমলেন্দু বিকাশ দাশ, ইউপি সদস্য মোঃ মহিন উদ্দিন, কাপ্তাই ইউপি যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফরহাদ হোসেন, কাপ্তাই ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ওয়াসিম উদ্দিন মামুনসহ আরও অনেকে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + one =

Back to top button