খেলার মাঠব্রেকিংরাঙামাটিলিড

ছাত্রদলের কাছে হার যুবদলের

রাজনীতির মাঠে তারা কাঁধে কাঁধ মিলিয়ে মূল দল বিএনপির ‘ভ্যানগার্ড’ হিসেবে দায়িত্ব পালন করলে,শুক্রবার বিকালে তারাই মুখোমুখি খেলার মাঠে নেমেছিলেন পরষ্পরের প্রতিপক্ষ হিসেবে। জাতীয়তাবাদী ঘরাণার এই দুই সংগঠন যুবদল ও ছাত্রদল রাজনীতির মাঠে বিএনপির সহযোগি সংগঠন হলেও খেলার মাঠে নিজেদের মধ্যে লড়াইয়ে ঠিকই জিতে গেলো জাতীয়তাবাদী ছাত্রদল।
নিজেদের মধ্যে ঐক্য ও সম্প্রীতি জোরদার করার জন্য হত ঈদের সময়ই এই খেলা আয়োজনের ঘোষণা দিয়েছিলো রাঙামাটি জেলা ছাত্রদল ও যুবদলের নেতারা। কিন্তু জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আবু বক্কর এর মৃত্যুতে পেছানো সেই খেলাটিই অনুষ্ঠিত হয় শুক্রবার বিকালে।
রাঙামাটির চিং হ্লামং চৌধুরী মারি স্টেডিয়ামে অনুষ্ঠিত এই খেলায় দুই সংগঠনের নেতাকর্মীরাই অংশ নিয়েছেন। ৬০ মিনিটের খেলা গোলশূণ্য থাকলে নির্ধারিত সময়ের পর অনুষ্ঠিত হয় ট্রাইব্রেকার। এতে ৩-২ গোলে যুবদলকে পরাজিত করে ছাত্রদল। ছাত্রদলের পক্ষে গোল করে সাজ্জাদ,সেলিম এবং সাব্বির আর অন্যদিকে যুবদলের পক্ষে গোল করেন মোস্তফা ও আবুল কালাম। ছাত্রদলের বিজয়ী গোলটি করেন নগর ছাত্রদলের সভাপতি ও আগামী কাউন্সিলে জেলা ছাত্রদলের সভাপতি পদপ্রার্থী ফারুক আহমেদ সাব্বির।
খেলায় সেরা খেলোয়াড় মনোনীত হন ছাত্রদলের আশরাফুল এবং সেরা গোলদাতা হন সাব্বির।
খেলা উপভোগ করেন এবং খেলাশেষে পুরষ্কার বিতরণ করেন জেলা বিএনপির সভাপতি হাজী মো: শাহ আলম,সাধারন সম্পাদক দীপন তালুকদার,সদর থানা বিএনপির সভাপতি এ্যাডভোকেট মামুনুর রশীদ মামুনসহ বিএনপি ও যুবদল,ছাত্রদলের শীর্ষ নেতারা।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button