ব্রেকিংরাঙামাটিলিড

ছাত্রদলকে পাশে চাইলেন ধানের শীষের মামুন

রাঙামাটি পৌরসভা নির্বাচন

আনুষ্ঠানিক প্রচারণা শুরু করার আগেই নিজের রাজনৈতিক জীবনের প্রথম সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের অনুজদের সাথে মতবিনিময় করে তাদের সর্বাত্মক সহযোগিতা চাইলেন রাঙামাটি পৌরসভায় ধানের শীষের মেয়র প্রার্থী অ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন।
মঙ্গলবার বিকাল চারটা থেকে সন্ধ্যা সোয়া সাতটা অবধি,জেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত এই সভায় মামুন ছাড়াও ছিলেন বিএনপি সাবেক উপমন্ত্রী মনিস্বপন দেওয়ান,জেলা বিএনপির সভাপতি হাজী মোঃ শাহ আলম,সাধারন সম্পাদক দীপন তালুকদার দীপু,সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সাইফুল ইসলাম পনির,পৌর বিএনপির সভাপতি শফিউল আজম,সাধারন সম্পাদক মাহবুবুল বাসেত অপু।
জেলা ছাত্রদলের সভাপতি ও কেন্দ্রীয় কমিটি বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ সাব্বিরের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আলী আকবর সুমনের সঞ্চালনায় এই মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সহসভাপতি হেলালউদ্দিন, আব্দুল মজিদ নান্টু,রাশেদুল ইসলাম রনি,সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন সাকু।
বিএনপির প্রার্থী মামুন,এইসময় আসন্ন নির্বাচনে ছাত্রদলের প্রতিটি নেতাকর্মীকে নিজের পাশে চেয়ে,সবাইকে সর্বাত্মক প্রচেষ্টার মধ্য দিয়ে, ধানের শীষকে বিজয়ী করার অনুরোধ জানান।
এইসময় বিএনপি নেতারা পৌর নির্বাচনে ছাত্রদলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।
জেলা ছাত্রদলের উদ্যোগে আয়োজিত এই মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন পৌর ছাত্রদল,সদর থানা ছাত্রদল,রাঙামাটি সরকারি কলেজ ছাত্রদলসহ সংগঠনটির বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।
প্রসঙ্গত, বিএনপির প্রার্থী মামুনুর রশিদ নিজেও ছাত্রদলের সাবেক নেতা। রাঙামাটি সরকারি কলেজ ও রাঙামাটি জেলা ছাত্রদলের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক এই শিক্ষার্থী।

 

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button