নীড় পাতা / পাহাড়ের সংবাদ / খাগড়াছড়ি / ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক আটক
parbatyachattagram

ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক আটক

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় মাদরাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে নতুনপাড়া ক্বেরাতুল কোরআন হাফিজিয়া মাদরাসার শিক্ষক মো: বেলাল হোসেন নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে তাকে আটক করে পুলিশ। মো: বেলাল হোসেন খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ডের মৃত সফর আলীর ছেলে। তিনি নতুনপাড়া ক্বেরাতুল কোরআন হাফিজিয়া মাদরাসার হেফজ বিভাগের শিক্ষক ও নতুনপাড়া জামে মসজিদের ইমাম।

জানা যায়, নির্যাতিত ছাত্রটি ওই মাদরাসার হোস্টেলে থেকে হেফজ বিভাগে পড়াশুনা করতো। তাকে বিভিন্ন সময় আদর করার ছলে বলাৎকার করার চেষ্টা করে। গেল কয়েকমাস ধরে অভিযুক্ত শিক্ষক মো: বেলাল হোসেন একাধিকবার যৌন কামনা চরিতার্থ করার জন্য বলাৎকার করে। বিষয়টি কাউকে না জানায় সেজন্য তাকে মারধর করে এমন কি প্রান নাশেরও হুমকি প্রদান করে বলে জানিয়েছে নির্যাতিত শিক্ষার্থীর ফুফু খালেদা বেগম।

সম্প্রতি বাড়িতে গিয়ে তার ফুফুর কাছে শিক্ষকের এমন নোংরা কর্মকান্ড খুলে বলার পর বৃহস্পতিবার ওই ঘটনার বিচার চেয়ে নতুনপাড়া সমাজ কমিটি ও মাদরাসা কমিটির কাছে আবেদন করে ফুফু খালেদা বেগম।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনর্চাজ মো: শামছুদ্দিন ভূইয়া বলেন, এ ঘটনায় শুক্রবার রাতে ওই ছাত্রের ফুফু খালেদা বেগম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে ওই মাদরাসা শিক্ষককে আটক করে পুলিশ। অভিযুক্ত শিক্ষককে শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি নির্যাতিত ছাত্রকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হবে বলেও জানান তিনি।

Micro Web Technology

আরো দেখুন

ঘুরে দাঁড়ানোর চেষ্টায় পর্যটকবান্ধব সাজেক

নভেল করোনাভাইরাসের প্রভাবে দীর্ঘ ৫ মাস ১৩ দিন বন্ধের পর অবশেষে পহেলা সেপ্টেম্বর থেকে খুলেছে …

Leave a Reply