খেলার মাঠব্রেকিংলিড

ছদকের গোল বন্যায় ভাসল প্রতিভাস

ছদক ক্লাব ৫-০ গোলের বিশাল ব্যবধানে হারিয়েছে স্বর্নটিলার প্রতিভাস ক্লাবকে। সোমবার বিকাল তিনটায় রাঙামাটির মারী স্টেডিয়ামে বড় বাজেটের দল ছদক ক্লাবের মুখোমুখি হয় প্রতিভাস ক্লাব।

পয়েন্ট তালিকায় সমান অবস্থানে থাকা দল দুটির ম্যাচ অনেকটা প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে বলে মনে করা হলেও অনেকটা হেসে খেলে প্রতিভাসকে উড়িয়ে দেয় ছদক। পুরো ম্যাচেই প্রতিভাসকে খুঁজে পাওয়া যায়নি বললেই চলে। একক আধিপত্য নিয়ে মাঠ শাসন করেছে ছদক।

প্রথম থেকে আক্রমণাত্মাক খেলতে থাকা ছদক প্রথমার্ধের ২১ মিনিটের সময় ইসমাইল বাঙ্গুরা গোল করে ছদককে এগিয়ে দেয়। ম্যাচের ৩৯ মিনিটের সময় শফিক গোল করে ছদকের গোল ব্যবধান বাড়িয়ে দেয়। প্রথমার্ধের খেলায় দুই গোল হজম করেই বিরতিতে যায় প্রতিভাস।

বিরতি থেকে ফিরে গোল শোধে মরিয়া হবার বদলে নিজেদের সমর্পনে ব্যস্ত ছিল প্রতিভাস। দ্বিতীয়ার্ধের ৭ মিনিটের সময় নিজেদের জালে আত্মঘাতী গোলে ব্যবধান বাড়ে ছদকের। বল নিজেদের পায়ে নিয়ন্ত্রণ নিয়ে খেলতে থাকা ছদকের অধিনায়ক প্রদীপ বড়ুয়া আবারও বল জড়ায় প্রতিভাসের জালে। ২৬ মিনিটের সময় আরও একটি গোল করে ইসমাইল।

গ্রুপ পর্যায়ে শীর্ষ অবস্থানের জন্য খেলতে নামা প্রতিভাসকে মাঠে দাঁড়াতেই দেয়নি ছদক। একক আধিপত্যে খেলতে থাকা প্রতিভাসকে বড় ব্যবধানে গোল বন্যায় ভাসিয়ে পয়েন্ট তালিকার শীর্ষ স্থান দখলে নিল ছদক।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড প্রথম বিভাগ ফুটবল লীগ গত ১৭ অক্টোবর শুরু হয়ে আগামী ২৯ নভেম্বর শেষ হবার কথা রয়েছে। এ লীগে রাঙামাটি শহরের ১২টি ক্লাব অংশগ্রহণ করেছে। আজ মঙ্গলবার রাঙামাটি মারী স্টেডিয়ামে বিকাল তিনটায় আবাহনী ক্রীড়া চক্রের মুখোমুখি হবে জেলা মুকুল ফৌজ।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button