খেলার মাঠব্রেকিংরাঙামাটিলিড

চ্যাম্পিয়ন বগাচত্বর ক্রিকেট একাদশ

রাঙামাটির লংগদুতে শীতকালীন ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে বগাচত্বর ক্রিকেট একাদশ । শুক্রবার বিকেলে উপজেলা মাঠে অনুষ্ঠিত ফাইনালে মুসলিমব্লক একাদশকে ৪৪ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় তারা ।
লংগদু জোনের অধিনায়ক লেঃ কর্ণেল আব্দুল আলীম চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে পুরস্কার প্রদান করেন ।
এসময় তিনি বলেন,খেলাধুলা শরীর ও মন দুটোকেই সুস্থ রাখে । খেলাধুলার মাধ্যমে পারস্পারিক সৌহার্দ্য ও সম্প্রীতির বিকাশ ঘটে । খেলাধুলার পৃষ্ঠপোষকতায় লংগদু জোনের সহযোগীতা আছে এবং ভবিশ্যতেও এ ধারা অব্যাহত থাকবে ।
জোনের পক্ষ হতে চ্যাম্পিয়ন দলকে পাঁচ হাজার ও ম্যান অব দ্য ম্যাচ বগাচত্বর একাদশের খেলোয়ার স্বপন দাশকে একহাজার টাকা প্রাইজমানি প্রদান করা হয়। আয়োজক কমিটির পক্ষ হতে রানার্সআপ দলকে সাতহাজার টাকা প্রাইজমানি ও ট্রফি এবং চ্যাম্পিয়ন দলকে দশহাজার টাকা ও চ্যাম্পিয়ন ট্রফি প্রদান করা হয় । এছাড়াও ম্যান অব দ্যা সিরিজ,সর্বোচ্চ রানসংগ্রহকারী এবং উইকেট শিকারীকে ক্রেস্ট প্রদান করা হয় ।
এসময় লংগদু উপজেলা ক্রিকেটার্স ফোরামের পক্ষ হতে প্রধান অতিথিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন ফোরামের উপদেষ্টা বাবুল দাশ বাবু ।
টুর্ণামেন্টের আয়োজনের সাথে জড়িত সকল আম্পায়ার ,স্কোরবোর্ড রাইটার ,ধারা ভাষ্যকর,রিপোটার ও ফোরামের আহবায়ক এবং যুগ্ম আহবায়ককে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় ।
সমাপনী অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, সেনা কর্মকর্তা মেজর আসিফ,ওসি রঞ্জন কুমার সামন্ত,ওসি (তদন্ত) মহিউল আলমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button
%d bloggers like this: