লাইফস্টাইল

চ্যানেল টোয়েন্টি ফোরের ব্যতিক্রমি বর্ষপূর্তি রাঙামাটিতে

নিজস্ব প্রতিবেদক
রাঙামাটিতে বর্ণিল আয়োজেনর মধ্যদিয়ে চ্যানেল টোয়েন্টি ফোরের ১০ম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। মঙ্গলবার সকালে শহরের ভেদভেদী শিশুপরিবারে আবাসিক মাঠে ২ শতাধিক শিশুদের নিয়ে কেক কাটার মাধ্যমে বর্ষপূর্তি উদযাপন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান, সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ ওমর ফারুক, জেলা পরিষদের সাবেক সদস্য মনোয়ারা বেগম, দৈনিক পার্বত্য চট্টগ্রাম পত্রিকার সম্পাদক ফজলে এলাহী, শিশু পরবিরারের আব্দুর রশিদ।
এ দিন অতিথিরা চ্যানেল টোয়েন্টি ফোরকে শুভেচ্ছা জানান এবং এই গণমাধ্যমের সাফল্য কামনা করেন। এরপর অতিথিরা কেক কেটে বর্ষপূর্তী উদযাপন করেন।
অতিথিরা বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দর্শকের মনে জায়গা করে নিয়েছে চ্যানেল টোয়েন্টি ফোর। দ্রুতসময়ের মধ্যে সংবাদ সরবরাহ করতে গিয়ে অনেক মিডিয়া প্রতিযোগিতায় লিপ্ত হয়। এতে করে অনেক সময় ভুল হওয়ার আশঙ্কা থেকে যায়। চ্যানেল টোয়েন্টিফোর সেই ক্ষেত্রে ব্যতিক্রম। তারা গণমানুষের কথা বলে।
চ্যনেল টোয়েন্টিফোর যাত্রার শুরু থেকেই ইতিবাচক সফলতা অর্জন করেছে যা সত্যিই প্রশংসনীয়। সময়ের সাথে তাল মিলিয়ে আজ এই টিভি চ্যানেল সর্বক্ষেত্রে দর্শক এবং সোশ্যাল মিডিয়ায় পাঠক জনপ্রিয়তা অর্জন করেছে। তবে তৃণমূল পর্যায়ের মানুষের দু:খ দুর্দশা এবং ইতিবাচক নানা উন্নয়মূলক কাজের চিত্র সংবাদ প্রচারের মাধ্যমে জনগণকে জানানোর ব্যাপারে প্রত্যাশা করেন অতিথিবৃন্দরা।
২০১২ সালের ২৪ মে বৃহস্পতিবার, আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে এই চ্যানেলটি।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + two =

Back to top button