ব্রেকিংরাঙামাটি

চাকমা সার্কেল চীফের স্ত্রীর বিরুদ্ধে ‘উস্কানি’ দেয়ার অভিযোগ

চাকমা সার্কেল চীফ ব্যারিষ্টার দেবাশীষ রায়ের দ্বিতীয় স্ত্রী ইয়ান ইয়ান এর বিরুদ্ধে ‘সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টির উস্কানি’ প্রদান চেষ্টার অভিযোগে এনে সংবাদ সম্মেলন করেছে পার্বত্য বাঙালী ছাত্র পরিষদ এর রাঙামাটি জেলা শাখা।

সংবাদ সম্মেলনে বাঙালী সংগঠনটির নেতারা বলেছেন, আগামী ২৭ তারিখের মধ্যে ইয়েন ইয়েনের সাম্প্রদায়িক ও বিতর্কিত কর্মকান্ড বন্ধ করা না হলে, পার্বত্যাঞ্চলকে অশান্ত করার প্রতিবাদের বিক্ষোভ হরতাল অবরোধসহ বৃহত্তর কর্মসূচী ঘোষণা করা হবে।

মঙ্গলবার দুপুরে শহরের পৌরসভা এলাকায় পার্বত্য বাঙালী ছাত্র পরিষদের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেছেন সংগঠনটির নেতারা।

এসময় পার্বত্য নাগরিক পরিষদের আহবায়ক বেগম, নুর জাহান, পার্বত্য বাঙালী ছাত্র পরিষদের সভাপতি মো. জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান হাবিব, সহ-সভাপতি কামাল উদ্দীন ও পার্বত্য বাঙালী ছাত্রী বিষয়ক সম্পাদক নারগিস আক্তার উপস্থিত ছিলেন।

পার্বত্য বাঙালী ছাত্র পরিষদের সভাপতি মো: জাহাঙ্গীর আলম সংবাদ সম্মেলনে বলা হয়, সম্প্রতি রাঙামাটি জেলার বিলাইছড়ি উপজেলায় সশস্ত্র সন্ত্রাসী ধারা নির্যাতনের শিকার দুই মারমা কিশোরীকে নিয়ে সাম্প্রদায়িক রাজনীতি শুরু করেছে একটি মহল। এঘটনা ঘিরে পার্বত্যাঞ্চলে অশান্ত পরিস্থিতি বিরাজ করছে। সাধারণ মানুষও সম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টির ভয়ে আতঙ্কে জীবন যাপন করছে। ইয়েন ইয়েনের উস্কানির কারণে কিছু সাম্প্রদায়িক মহল ঘটনাকে ভিন্নখাতে প্রভাবিত করার চেষ্টা করছে।

অবিলম্বে সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টির আতঙ্ক বন্ধ করতে চাকমা সার্কেল চীফের স্ত্রী ইয়েন ইয়েনকে আইনের আওতায় আনার জোর দাবি জানান সংগঠনটির নেতারা।

পরে রাঙামাটি জেলা প্রশাসক মো: মানজারুল মান্নানের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে দাবি আদায়ে একটি স্মারকলিপিও পেশ করা হয়।

এই বিভাগের আরো সংবাদ

ি কমেন্ট

  1. অপরাধী এবং অপরাধ প্রশ্রয় দান কারি দুজনই সমান অপরাধী.এই রকম সংবাদ সম্মেলন মানেই indirectly অপরাধীকে প্রশ্রয় দেয়া. According to this Proverb এই পরিষদের বিরুদ্ধে মামলা দায়ের করা উচিত. ????

  2. পাগলের প্রলাব বকিস না।কুয়া বেঙগের মত গর্তের ভিতর থেকে পৃথিবী তা না দেখে বাইরে এসে পৃথিবী টা দেখ।তোদেরকে কি বলে। তোরা হল শিক্ষিত মূর্খের দল।নিচে দিয়ে দিলাম দেখে নে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 2 =

Back to top button