বান্দরবান

চাকঢালা বাজারে আগুনে পুড়ে ছাই তিন দোকান

নাইক্ষ্যংছড়ির

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরের চাকঢালা বাজারে অগ্নিকান্ডে তিন দোকান পুড়ে ছাই হয়ে গেছে। শনিবার (১৭ এপ্রিল) ভোর রাতে চাকঢালা বাজারে এই ঘটনা ঘটে। বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। তবে এ ঘটনায় কোন ধরনের হতাহত হয়নি। অগ্নিকান্ডে আনুমানিক ৩ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা হলো- নুর মোহাম্মদ, মোঃ আলমগীর ও ছৈয়দ আহমদ। তারা চাকঢালা বাজারের টেইলার্স ও কম্পিউটারের ব্যবসা করতেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার ভোররাতে চাকঢালা বাজারের মধ্যবর্তি নজু মিয়া সওদাগরের মালিকানাধীন মার্কেটটিতে লেলিহান শিখা ছড়িয়ে পড়ে। এ সময় আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণের কাজ করে। এদিকে খবর পেয়ে রামু ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থানে পৌছার আগেই আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে স্থানীয়রা।
নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আবছার ইমন ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, অগ্নিকান্ডে বড় ধরনের ক্ষয়-ক্ষতি থেকে রক্ষা পেয়েছে চাকঢালা বাজারের মানুষ। আগুনে বাজারের তিনটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। তাদের সহায়তার বিষয়ে প্রশাসনের সাথে যোগাযোগ করা হচ্ছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন জানান, অগ্নিকান্ডের সময় বাজারে টহলরত পুলিশ সদস্যরা মাইকিং করলে এলাকার লোকজনদের মাধ্যমে আগুন নিয়ন্ত্রনে আনা সম্ভব হয়। আগুনে তিনটি দোকান পুড়ে যায়।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button